ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমাদের বিয়ে হোক কেউ চায়নি : কাজল

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমাদের বিয়ে হোক কেউ চায়নি : কাজল

কাজল ও অজয় দেবগন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনয়শিল্পী অজয় দেবগন ও কাজল। বাস্তব জীবনে তারা স্বামী-স্ত্রী। প্রায় দুই দশকের দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান। ভক্তদের কাছেও বেশ জনপ্রিয় এ জুটি।

১৯৯২ সালে বলিউডে অভিষেক ঘটে অভিনেত্রী কাজলের। তখন তার বয়স মাত্র সতেরো। ১৯৯৯ সালে কাজল যখন অভিনয় ক্যারিয়ারের শীর্ষে তখন অজয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কাজলের বিয়ের সিদ্ধান্তে অনেকে তখন অবাক হয়েছিলেন। এমনকি অজয়-কাজলের বিয়ে হোক এটিও নাকি তখন কেউ চায়নি। সম্প্রতি নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ চ্যাট শোয়ে উপস্থিত হয়ে এ কথা জানান কাজল।

কাজল বলেন, ‘কেউ চায়নি আমরা বিয়ে করি, এমনকি অজয় ও আমার পরিবারও না। বিষয়টি নিয়ে আমার পরিবারের মধ্যে দ্বিধা ছিল। বিয়ে করতে চাওয়ায় বাবা আমার সঙ্গে এক সপ্তাহ কথা বন্ধ রেখেছিলেন। তার কথা ছিল-কেন তুমি এখনই বিয়ে করতে চাও, তোমার বয়স অল্প, ক্যারিয়ার ভালো চলছে। কিন্তু আমি সাফ জানিয়ে দিয়েছিলাম, বিয়ে করতে চাই। অজয় ও আমার মধ্যে অনেক বৈসাদৃশ্য ছিল এবং আমাদের জুটিটা কেমন হবে তা নিয়ে অনেকের মনে প্রশ্ন ছিল। আমরা অতটা সামাজিকতাও মেনে চলতাম না। খুব বেশি মানুষ আমাদের একসঙ্গে দেখেনি, এমনকি অনেকেই জানতেন না একসঙ্গে আমাদের দেখতে কেমন লাগে।’

গুন্ডারাজ (১৯৯৫), ইশক (১৯৯৫), পেয়ার তো হোনা হি থা (১৯৯৮), দিল কিয়া কারে (১৯৯৯), রাজু চাচা (২০০০), ইউ মি অর হাম (২০০৮), তুনপুর কা সুপারহিরো (২০১০) ইত্যাদি সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অজয়-কাজল।

অজয়ের তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র সিনেমায় কাজল অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি পরিচালনা করছেন ওম রাউত।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়