ঢাকা, বুধবার, ১০ ফাল্গুন ১৪২৩, ২২ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

ইনিয়েস্তার দুঃখ প্রকাশ

শামীমা নাসরিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ১০:২৩:১৯ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ১২:১৪:৪৮ পিএম

ক্রীড়া ডেস্ক : সুইজারল্যান্ডের জুরিখে সোমবার রাতের ফিফার অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার বেশ কিছু খেলোয়াড়।

ফিফার ‘দ্য বেস্ট ফুটবল অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে বার্সা খেলোয়াড়রা না থাকায় তাদের স্মরণ করেছিলেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে মর্যাদার এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন বার্সা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। ব্যক্তিগতভাবে ফোন দিয়ে দুঃখ প্রকাশ করেন কাতালান ক্লাবটির এ অধিনায়ক।

খেলোয়াড়দের সঙ্গে ফিফার ‘দ্য বেস্ট ফুটবল অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বার্সেলোনা ডিরেক্টরও। তবে কারণ হিসেবে ঘরোয়া লিগে পরের ম্যাচে বার্সার প্রস্তুতিকেই দেখিয়েছে দলটির খেলোয়াড়রা।

২০১৬ সালে ফিফার সেরা একাদশে আধিপত্য ছিল স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের। মোট ১১ জনের মধ্যে ৫ জনই রিয়াল মাদ্রিদের।আর তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনার মোট ৪ জন এ তালিকায় জায়গা করে নিয়েছিলেন।

গতবার জাতীয় দল এবং রিয়াল মাদ্রিদের হয়ে দুর্দান্ত একটি বছর কাটানোর জন্য ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ অ্যাওয়ার্ড জিতেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফিফার বর্ষসেরা এ পুরস্কারের দৌড়ে দ্বিতীয় স্থানে ছিলেন বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি। আর তৃতীয় অবস্থানটি ছিল অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলা ফরাসি তারকা আঁতোয়ান গ্রিজমানের।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/শামীম/টিপু