ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ইসলামী ব্যাংকে চারজনকে পদোন্নতি

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ৭:১২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৮:৫৮:৪০ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হিসেবে পদোন্নতি পেয়েছেন চারজন।

তারা হলেন- মোহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ মোহন মিয়া, মোহাম্মদ আলী ও আবু রেজা মো. ইয়াহিয়া। এর আগে তারা ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়- মোহাম্মদ মুনিরুল মওলা ব্যাংকের করপোরেট ইনভেস্টমেন্ট ডিভিশন-২ এর প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৬ সালে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের পর বিভিন্ন পদমর্যাদায় ব্যাংকের বিভিন্ন শাখা, জোন ও ডিভিশনে কাজ করেন।

মুহাম্মদ মোহন মিয়া ব্যাংকের করপোরেট ইনভেস্টমেন্ট ডিভিশন-১-এর প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৫ সালে প্রবেশনারি অফিসার হিসেবে ব্যাংকে যোগদানের পর বিভিন্ন শাখায় বিভিন্ন পদমর্যাদায় কাজ করেন। তিনি ব্যাংকের সদরঘাট শাখা, ভিআইপি রোড শাখা, রমনা শাখা ও হেড অফিস করপোরেট শাখার প্রধান এবং ঢাকা সাউথ জোনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ আলী ব্যাংকের বিনিয়োগ প্রশাসন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২০০১ সালে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদানের পর ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিনিয়োগ বিভাগে দায়িত্ব পালন করেন। তিনি দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানি ও প্রকল্পে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। 

আবু রেজা মো. ইয়াহিয়া কোম্পানি সচিব হিসেবে বোর্ড সেক্রেটারিয়েট ডিভিশনে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৯ সালে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের পর ব্যাংকের বিভিন্ন শাখা ও প্রধান কার্যালয়ে নানা পদমর্যাদায় দায়িত্ব পালন করেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/নাসির/মুশফিক

Walton
 
   
Marcel