ঢাকা, রবিবার, ৩ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এক্সিলেন্ট ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়ল

আশরাফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ১১:৫৯:৩৬ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ১১:৫৯:৩৬ এএম

অর্থনৈতিক প্রতিবেদক : ‘এক্সিলেন্ট ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড ২০১৬’-এ আবেদনের সময় এক মাস বাড়ানো হয়েছে।

সর্বোচ্চ সংখ্যক ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটের অংশগ্রহণ নিশ্চিত করতে ১০ জানুয়ারির পরিবর্তে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদনপত্র জমা নেওয়া হবে। আয়োজক কমিটির ওয়েবসাইটে এই তথ্য উপস্থাপন করা হয়েছে।

আবেদনকারীকে আবেদনপত্রের সঙ্গে জাতীয় পরিচয়পত্র, কোম্পানির নিয়োগপত্র, লাইসেন্সের ফটোকপি, নিজ কোম্পানির মুখ্য নির্বাহী কর্তৃক সত্যায়িত প্রিমিয়াম আয়ের হিসাব, ২ কপি সদ্য তোলা ছবি জমা দিতে হবে।

এ ছাড়াও স্যুভেনিয়রে প্রকাশের লক্ষ্যে আবেদনকারীর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত দিতে হবে।

আবেদন করতে হবে ইনস্যুরেন্স নিউজবিডির ওয়েবসাইটে দেওয়া নির্ধারিত ফরমে। সঠিকভাবে ফরম পূরণ করে হাতে হাতে বা ডাকযোগে অথবা ই-মেইলে আবেদনপত্র পাঠানো যাবে। আবেদন পাঠানোর ঠিকানা-মডার্ন ম্যানসন, (লেবেল-১২) অফিস নম্বর-৬, ৫৩ মতিঝিল, ঢাকা। ই-মেইল inbdaward@gmail.com ।

২০১৬ সালে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের (এফএ) এই পুরস্কার দেওয়ার উদ্যোগ নিয়েছে ইনস্যুরেন্স নিউজবিডি। জীবনবীমা খাতে ২০১৬ সালে প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষ বা নবায়নে সর্বোচ্চ প্রিমিয়াম সংগ্রহকারী ১২ জনকে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

‘এক্সিলেন্ট ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট অ্যাওয়ার্ড- ২০১৬’ নামে এ পুরস্কার প্রদানের সার্বিক কার্যক্রম শুরু করা হয়েছে। ১২ জন এক্সিলেন্ট ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট বাছাই করতে এরই মধ্যে জুরি বোর্ডের সদস্যদের নাম প্রস্তাব করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগ, আইডিআরএ, বাংলাদেশ ইনস্যুরেন্স একাডেমি, বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম থেকে একজন করে প্রতিনিধি থাকবে এই জুরি বোর্ডে।

নতুন সময়সূচি অনুযায়ী, ২০ ফেব্রুয়ারির মধ্যে ফলাফল ঘোষণা করা হবে। পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজন করা হবে আগামী ৫ মার্চ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/আশরাফ/হাসান/এসএন

Walton
 
   
Marcel