ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

এসএসসি পাসেই রেলওয়েতে ১০৩৮ শূন্য পদে চাকরি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১১-০২ ৬:৫৩:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৬-১১-০২ ৬:৫৩:৩৮ পিএম

রেলপথ মন্ত্রণালয়ের অধীনে ‘বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের লেভেল ক্রসিং গেইটসমূহের পুনর্বাসন ও মান উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের বিপরীতে নিয়োগের তারিখ হতে ৩০ জুন ২০১৭ তারিখ পর্যন্ত মেয়াদে অস্থায়ীভাবে সৃজনকৃত নিম্নবর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে সকল জেলার দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

পদের নাম : গেইট কিপার (গ্রেড-২০)

পদ সংখ্যা : ১০৩৮

শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/ সমমান পাশ।

বয়স : ৮-১২-২০১৬ তারিখে  ১৮ -৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা কোটা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

সাকুল্য বেতন : পূর্বাঞ্চল রেলওয়ের আওতাধীন ঢাকা মেট্রোপলিটন এলাকা- ১৫ হাজার ৫০০ টাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকা- ১৪ হাজার ৯৫০ টাকা এবং অন্যান্য স্থানের জন্য-১৪ হাজার ৪৫০ টাকা।

আবেদনের সময়সীমা : ৮ ডিসেম্বর, ২০১৬ বিকাল ৫টা।

 

আবেদনপ্রক্রিয়া : যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের আবেদন ফরম, বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ ও ৫০ টাকা পরীক্ষা ফিসহ আবেদন করতে পারবেন ‘চিফ পার্সোনেল অফিসার (পূর্ব), বাংলাদেশ রেলওয়ে, সিআরবি, চট্টগ্রাম’ ঠিকানায়।

 

আবেদন ফরম, পরীক্ষার প্রবেশপত্র ও অন্যান্য তথ্য পাওয়া যাবে www.railway.gov.bd ঠিকানায়। উক্ত ওয়েবসাইট থেকে ফরম এ-৪ সাইজের কাগজে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে।

 

নিয়োগ সম্পর্কে বিস্তারিত :

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত

Walton Laptop