ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওহ নাফিস ইকবাল!

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৫ ১:২৮:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-০৫ ১:২৮:৩৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক : প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারের ১১তম সেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে নাফিস ইকবাল। এ সময়ে বড্ড বড় ভুল করলেন ডানহাতি এ ওপেনার! বিপিএলে চমক দেওয়া সিলেট বিভাগের পেসার আবু জায়েদ রাহীর সোজা বলে বোল্ড নাফিস!

 

নার্ভাস ৯৯ এ আউট হয়ে নিজের কপাল নিজেই পোড়ালেন চট্টগ্রামের এ ক্রিকেট তারকা।

 

ঘরের মাঠ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৫১ রানে বৃহস্পতিবারের খেলা শুরু করেন নাফিস ইকবাল। তার সঙ্গে ছিলেন ৫৩ রান করা ইয়াসির আলী। ডানহাতি ব্যাটসম্যান ইয়াসির আলী ৭ রান যোগ করে ৬০ রানে ফিরে গেলেও নাফিস দ্যূতি ছড়াতে থাকেন। তাকে সঙ্গ দিতে পারেননি অধিনায়ক ইরফান শুক্কুরও। নাসুম আহমেদের বলে বোল্ড হন শুক্কুর(১৯)।

 

সঙ্গী হারালেও তিন অঙ্কের ম্যাজিকাল ফিগারের পথে ভালোই এগিয়ে যাচ্ছিলেন নাফিস। তবে শেষ পর্যন্ত তার ১ রানের আক্ষেপ থেকেই যায়। আউট হবার আগে আবু জায়েদের বলে ৯৫ থেকে বাউন্ডারি মেরে ৯৯ এ পৌঁছেছিলেন নাফিস। কিন্তু পরের ওভারে আর পারেননি। ৯৯ রানে আউট হয়ে দীর্ঘপথ পাড়ি দিয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। ২১৯ বলে ৯ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান চট্টগ্রামের ক্রিকেটার।

 

এ প্রতিবেদন লিখা পর্যন্ত চট্টগ্রামের রান ৬ উইকেটে ২৪৮। সিলেট বিভাগের থেকে এখনও ৩০৭ রানে পিছিয়ে তারা। সাইফউদ্দিন ৪১ ও নাঈম হাসান ১৩ রানে ব্যাটিং করছেন। এর আগে অলোক কাপালির ডাবল সেঞ্চুরিতে ৫৫৫ রান করে সিলেট বিভাগ।  

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/টিপু

Walton
 
   
Marcel