ঢাকা, শনিবার, ২ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

কল্যাণের গাড়ি জব্দ

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১২ ১:৫২:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৪:১৮:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : প্রথম আলোর প্রধান আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলাম গাড়ির ধাক্কায় আহত হওয়ার মামলায় অভিনেতা কল্যাণ কোরাইয়ার গাড়ি জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত খান জানান, বুধবার রাতে তেজগাঁওয়ের মনিপুরিপাড়ায় কল্যাণের বাড়িতে অভিযান চালিয়ে গাড়িটি জব্দ করা হয়। ঘটনার প্রত্যক্ষদর্শী ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে গাড়ির যে বর্ণনা পাওয়া যায়, তাতে ধারণা করা হচ্ছে, এটিই সেই গাড়ি। মামলার আলামত হিসেবে গাড়িটি জব্দ করা হয়েছে।

৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে বসুন্ধরা শপিংমলের সামনের সড়কে একটি গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর অচেতন অবস্থায় জিয়াকে উদ্ধার করে উপস্থিত কয়েকজন সাংবাদিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। চিকিৎসকেরা জানান, তার একটি পা ভেঙে গেছে এবং মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।

এদিকে এ ঘটনায় দায়ের করা মামলায় মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল তাকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

পরে শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করেন আদালত। একই সঙ্গে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/মাকসুদ/এসএন

Walton
 
   
Marcel