ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

ক্রিকেটারদের ফুটবল খেলতে বিধি-নিষেধ প্রয়োজন: মিনহাজুল

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ৪:১৮:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৮ ৮:১১:৫০ এএম

ক্রীড়া প্রতিবেদক: ফুটবল খেলতে গিয়ে হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে অন্তত ৬ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নাসির হোসেন। তাকে অস্ত্রোপচারও করাতে হবে। সেই তালিকায় নাম লিখিয়েছেন মুশফিকুর রহিম। কারণটা ওই ফুটবল।

গা গরমের জন্য ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পেয়েছেন মুশফিক। তাকে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে। বড় কোনো খেলা নেই এ সময়ে। বিসিএল খেলা হচ্ছে না এই কারণে।

গত সপ্তাহেই ফুটবল খেলাকে গুরুত্ব না দেওয়ার অনুরোধ করেছিলেন বিসিবির প্রধান চিকিৎসক। ক্রিকেটারদের তিনি স্কিল অনুশীলনের আগে গা গরমের জন্য ব্যাডমিন্টন বা টেনিস খেলার কথা বলেছিলেন। তার ধারণা গা-গরমের জন্য হলেও ক্রিকেটাররা ফুটবলটাকে খুব সিরিয়াস খেলে এবং স্কোরিংয়ের চিন্তাও থাকে। এ কারণেই ইনজুরির সমস্যা হচ্ছে। আর পূর্বেও ফুটবল খেলতে গিয়ে এমন ইনজুরিতে পড়েছেন অনেক ক্রিকেটার।

ক্রিকেটারদের ফুটবল খেলতে ‘বিধি-নিষেধ’ প্রয়োজন বলে মনে করছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। মঙ্গলবার তিনি মিরপুরে বলেছেন, ‘এ বিষয়ে একটা বিধি-নিষেধ আনা প্রয়োজন। কারণ, অনেক ক্রিকেটাররই ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়ছে। টিম ম্যানেজম্যান্টের উচিত এ জায়গাটায় বিশেষ নজর দেওয়া।’




রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Walton