ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

খুলনায় কম্পিউটার মেলায় দেড় কোটি টাকার ল্যাপটপ বিক্রি

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৭ ৩:৫১:১৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-০৭ ৪:২৩:৫৮ পিএম
খুলনায় জমে উঠেছে কম্পিউটার মেলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় জমে উঠেছে কম্পিউটার মেলা। এ মেলায় চার দিনে দেড় কোটি টাকার ল্যাপটপ বিক্রি হয়েছে। মেলায় পাওয়া যাচ্ছে অত্যাধুনিক মানের ল্যাপটপ।

 

খুলনার প্রাণকেন্দ্র জলিল টাওয়ারে পাঁচ দিনব্যাপী কম্পিউটার মেলার রোববার শেষ দিন। এবারের মেলায় আকর্ষণ ল্যাপটপ-৭ জেনারেশন।

 

বুধবার থেকে শনিবার পর্যন্ত চার দিনে দেড় কোটি টাকার কম্পিউটার সামগ্রী বিক্রি হয়েছে। খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতি এ মেলার আয়োজন করে।

 

আয়োজক সূত্রে জানা যায়, মেলায় ৮৫টি স্টল রয়েছে। এ ছাড়া ঢাকা থেকে এক্সেল, অ্যাসুস, স্টারটেক ও অ্যাসুস গেম ইন জোন নামক চারটি প্রতিষ্ঠান অত্যাধুনিক ল্যাপটপ প্রদর্শনী করেছে। এইচপি, অ্যাসুস, ডেল ও লেনাভো নামক প্রতিষ্ঠানের ল্যাপটপ-৭ জেনারেশনের চাহিদা বেশি।

 

ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ শাহিদুল হক সোহেল এ জানান, বুধ ও বৃহস্পতিবার আনুমানিক ৫০০ পিস, শুক্রবার ৫০ পিস এবং শনিবার ২০০ পিস ল্যাপটপ বিক্রি হয়। বিক্রিত পণ্যের মূল্য দেড় কোটি টাকা।

 

মেলায় ক্রেতাদের আকর্ষণ করার জন্য আলোকসজ্জা ও স্টলগুলো সাজানো হয়েছে। শিক্ষার্থীদের বিনামূল্যে প্রবেশের সুযোগ দেওয়া হচ্ছে। আজ বিকেল সাড়ে ৫টায় সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

খুলনা চেম্বারের সভাপতি কাজী আমিনুল হক এ অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব সুব্রত সরকার বিশেষ অতিথি থাকবেন। বুধবার উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান প্রধান অতিথি ছিলেন।

 

 

রাইজিংবিডি/খুলনা/৭ জানুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

Walton