ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

গোপালগঞ্জে তিনটি আসনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১০ ১২:৫৪:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১০ ১০:৫৫:২৮ পিএম
Walton AC 10% Discount

গোপালগঞ্জ প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে বিভিন্ন রাজনৈতিক দলের ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

সোমবার প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ প্রতীক বরাদ্দ করেন। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহেদুজ্জামান উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা, বিএনপির এস এম জিলানীকে ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মারুফ শেখকে হাতপাখা, স্বতন্ত্র প্রার্থী মো. উজির ফকিকে সিংহ ও মো. এনামুল হককে আপেল প্রতীক দেওয়া হয়।

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিমকে নৌকা, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজকে ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের তসলিম সিকদারকে হাতপাখা প্রতীক দেওয়া হয়।

গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের লে. কর্নেল (অব.) মো. ফারুক খানকে নৌকা, বিএনপির এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীরকে ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমানকে হাতপাখা এবং বাসদের ইছাহাক মোল্লাকে মই প্রতীক দেওয়া হয়েছে।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/১০ ডিসেম্বর ২০১৮/বাদল সাহা/সাইফুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge