ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

চাকরি হারানোর ভয় পাচ্ছেন না কন্তে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-০৬ ১২:৪৫:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৬ ১২:৫০:২৭ পিএম

ক্রীড়া ডেস্ক: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হয়েও অপেক্ষাকৃত দুর্বল দল ওয়াটফোর্ডের বিপক্ষে বড় ব্যবধানের হারে চেলসির পারফরম্যান্স নিয়ে সমালোচনা চলছে। সেই সঙ্গে দলটির কোচ অ্যান্তেনিও কন্তের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নিন্দুকেরা। তবে এমন হারের পরও চিন্তিত নন কন্তে। জানিয়েছেন চেলসি চাইলে তার ব্যাপারে যে কোনো সিদ্ধান্ত নিতে পারে।

গত মৌসুমে কন্তের নেতৃত্বে অসাধারণ দাপটে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে চেলসি। কিন্তু এবার ছন্দহীন পারফরম্যান্সে পয়েন্ট টেবিলের চারে রয়েছে ব্লুজরা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১৯। সবশেষ ওয়াটফোর্ডের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ৪-১ গোলের লজ্জায় ডুবে দলটি।

ওয়াটফোর্ডের বিপক্ষে হারের পর কন্তে বলেন, ‘আমি প্রতিদিনই কাজ করছি এবং ১২০ শতাংশ দিয়ে আসছি। যদি তা যথেষ্ঠ হয় তাহলে ঠিক আছে। আর না হলে ক্লাব আমার ব্যাপারে যে কোনো সিদ্ধান্ত নিতে পারে। তবে এ ব্যাপারে আমি মোটেও চিন্তিত নই। এই ফলাফল নিশ্চিতভাবে বেশ হতাশার। আমি মনে করি আমাদের পারফরম্যান্সে বেশ বাজে ছিল। আমরা আমাদের ধরণ ভুলে বেশ বাজেভাবে শুরু করেছিলাম। তাদের মাঠে আমরা ভয় নিয়ে খেলেছি।’

ইতালি জাতীয় দলের দায়িত্ব ছেড়ে ২০১৬ সালে চেলসির কোচের আসনে বসেন কন্তে। স্টামফোর্ড ব্রিজের ক্লাবটির সঙ্গে ২০১৯ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ রয়েছে তার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge