ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

চিরকুটে লেখা- দুই সন্তানকে মেরে আত্মহত্যা করেছে আনিকা

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ১০:৪৬:৩২ এএম     ||     আপডেট: ২০১৭-০১-৩১ ১১:১৩:৩৭ এএম

নিজস্ব প্রতিবেদক : মিরপুরের দারুস সালামে দুই সন্তানসহ গৃহবধূ আনিকার মরদেহ উদ্ধারের পর সেই ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

রাজধানীর দারুস সালম থানার দিয়াবাড়ি এলাকার ২৯/১ নম্বর টিন শেডের একটি বাসা থেকে মঙ্গলবার বিকেলে দুই সন্তানের গলাকাটা ও আনিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পাঁচ বছরের মেয়ে শামীমা ও দুই বছরের ছেলে আব্দুল্লাহকে হত্যার পর আনিকা আত্মহত্যা করেছেন বলে ওই চিরকুটে উল্লেখ করা হয়েছে।

দারুস সালাম থানার পরিদর্শক ফারুকুল ইসলাম জানান, একটি চিরকুট পাওয়া গেছে যেটি সম্ভবত আনিকার লেখা। এতে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি।

চিরকুটে দুই সন্তান হত্যা ও নিজের আত্মহত্যার কারণ হিসেবে তার স্বামী শামীমের একটি ভুলের কথা উল্লেখ করা হয়েছে। তবে এই ভুলের ব্যাপারে স্পষ্ট করে কিছু লেখা হয়নি।

প্রতিবেশীরা জানান, তারা (আনিকা-শামীম দম্পত্তি) খুব শান্ত স্বভাবের ছিলেন। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতে দেখা যায়নি।

পাশের বাসার বাসিন্দা আঞ্জুআরা বেগম সাংবাদিকদের বলেন, এখানে তারা অনেক দিন ধরে বসবাস করছেন। কখনো কারো সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখিনি বা শুনিনি।

২৯/১ নম্বর বাসার ম্যানেজার লিটন সাংবাদিকদের বলেন, প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার আনিকাকে পরিবারের সদস্যদের জন্য নাশতা তৈরি করতে দেখা গেছে। তার পর আর তাকে দেখা যায়নি।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তারা ঘরের বাহিরে না আসায় পাশের ঘরের এক নারী দরজায় কড়া নাড়েন। আনিকা দরজা না খুললে জানালা দিয়ে ওই নারী দেখেন বিছানায় দুই সন্তান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। আর আনিকা ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে তাদের উদ্ধার করে।

ফারুকুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছি। অনুসন্ধানে হত্যার রহস্য বেরিয়ে আসবে।

 

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৬/আহমদ নূর/এসএন

Walton Laptop