ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চৌগাছায় বন্দুকযুদ্ধে যুবক নিহত

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৩ ৯:২৩:২৬ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৩ ১০:৩৩:৩৪ এএম

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের চৌগাছায় দুই দল সন্ত্রাসীর বন্দুকযুদ্ধে রতন (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার ভোরে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া বাজারের পাশে এ ঘটনা ঘটে। নিহত রতন চৌগাছা উপজেলার দিঘলসিংহা গ্রামের আবু বক্কার ওরফে বাক্কার ছেলে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, রাতে তারা সংবাদ পান চৌগাছা যশোর সড়কের কয়ারপাড়া নামক স্থানে দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় সেখানে অজ্ঞাত একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় লাশের পাশ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও এক প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত রতনের বিরুদ্ধে পুলিশের ওপর হামলাসহ কয়েকটি মাদক মামলা রয়েছে। পরে হাসপাতাল মর্গে রতনের স্বজনরা লাশ শনাক্ত করেছে।

তবে নিহতের পিতা আবু বক্কর ও মা ফরিদা বেগম দাবি করে বলেন, ‘রতন মাগুরা জেলার এক ব্যক্তির নিকট টাকা পেত। বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকা দেওয়া হবে বলে ওই ব্যক্তি তাকে মোবাইলফোনে ডেকে নিলে দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায়ও ফিরে না আসলে এবং তার মোবাইলফোনে কল রিসিভ না হওয়ায় আমরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। পরে শুক্রবার ভোরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পূ্র্বপরিচিত এক ব্যক্তি মোবাইলে জানায়, হাসপাতালে রতনের মতো দেখতে একজনের লাশ রয়েছে। সেখানে গিয়ে আমরা তার লাশ শনাক্ত করি। আগে মাদক ব্যবসা করলেও রতন ২/৩ বছর ধরে তা ছেড়ে দিয়েছিল।’

 

 

রাইজিংবিডি/যশোর/১৩ জুলাই ২০১৮/বি এম ফারুক/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC