ঢাকা, বুধবার, ১০ ফাল্গুন ১৪২৩, ২২ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

ঢাবির সমাবর্তন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কমিটি গঠন

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ২:২০:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ২:২০:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক :  আগামী ৪ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫০তম সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ১টি নির্বাহী কমিটি, ১টি ব্যবস্থাপনা কমিটি এবং ২৫টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

বুধবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে সমাবর্তনের প্রস্তুতিসংক্রান্ত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সভায়  সভাপতিত্ব করেন। এতে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানসহ সিনেট-সিন্ডিকেট সদস্য, ডিন, প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, শিক্ষক সমিতির প্রতিনিধি এবং অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

গত ১ জানুয়ারি থেকে সমাবর্তনে অংশগ্রহণের আবেদনপত্র বিতরণ শুরু হয়েছে এবং যথাযথভাবে পূরণ করার পর রেজিস্ট্রেশন ফি জমা দিয়ে আগামী ৩১ জানুয়ারির তা মধ্যে জমা দিতে হবে।

সভায় উপাচার্য সমাবর্তন বর্ণাঢ্যভাবে আয়োজনে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দের প্রতি আহ্বান জানান।

গত বছরের ৩১ নভেম্বর সিন্ডিকেট সভার সিদ্ধান্ত হয়। এবার সমাবর্তন বক্তা থাকবেন কানাডার ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ও ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. অমিত চাকমা। সমাবর্তনে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/ইয়ামিন/ইভা