ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৩, ২২ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ৭:৪৮:২৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৭:৪৮:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই শিক্ষার্থীর নাম মোহসীনা মেধা। তিনি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ফার্মগেটের পূর্ব নাখালপাড়ায় নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

মেধা ওই বাসায় তার বাবা-মায়ের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলী বুধবার রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি দুপুরে বিষয়টি জানতে পেরে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে ফোন দিই। তবে তারা এ বিষয়ে কোনো তথ্য দিতে না পারায় ওই শিক্ষার্থীর বরাদ্দকৃত হল শামসুন্নাহার হলে খোঁজ নিই। তখন হল থেকে তার বান্ধবীরা বিষয়টি নিশ্চিত করে। তবে কী কারণে মারা গেছে তা জানা যায়নি। এ বিষয়ে মেধার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ জানান, ভিকটিমের পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক বলেন, ‘বিষয়টা নিয়ে আমরা পুরোপুরিভাবে কিছুই জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থীর মাধ্যমে মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি।




রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/ইয়ামিন/মুশফিক