ঢাকা, বুধবার, ১১ শ্রাবণ ১৪২৪, ২৬ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শ্রীলংকার টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

জহির : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০১-১১ ১০:১৫:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ১০:২২:৫৬ পিএম

ক্রীড়া ডেস্ক : স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলংকা ক্রিকেট দল। আর এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)।

বুধবার অ্যাঞ্জেলো ম্যাথুসকে অধিনায়ক করে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। আর ঘোষিতটি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার থিকশিলা ডি সিলভা ও বাঁহাতি স্পিনার লক্ষণ সান্দাকান। আবারও দলে ফিরেছেন বিপিএল ফেরত সেকুজি প্রসন্ন এবং দুই পেসার ইসুরু উদানা ও নুয়ান কুলাসেকারা। আর বাদ পড়েছেন পেসার দুশমান্থা চামিরা ও লেগস্পিনার জেফরি ভান্ডারসে।

এদিকে দ্বিপাক্ষিক সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী ২০ জানুয়ারি সেঞ্চুরিয়নে অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় ম্যাচ ২২ জানুয়ারি জোহানেসবার্গে এবং সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ ২৫ জানুয়ারি কেপটাউনে অনুষ্ঠিত হবে।

শ্রীলংকা টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, দানুশকা গুনাথিলাকা, সেকুজি প্রসন্ন, নিরোশান ডিকওয়েলা, সুরাঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কুশাল মেন্ডিস, ধনাঞ্জয়া ডি সিলভা, আসিলা গুনারত্নে, সাচিত পাথিরানা, লক্ষণ সান্তাকান, থিকশিলা ডি সিলভা, নুয়ান কুলাসেকারা।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/জহির/আমিনুল

Walton Laptop