ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

নারী দলকে সংবর্ধনা দিতে প্রস্তুত ওয়ালটন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ৮:০২:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৯:২৪:০৮ পিএম
বাংলাদেশ নারী ফুটবল দল

ক্রীড়া প্রতিবেদক : ভারতের শিলিগুঁড়িতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপের চতুর্থ আসরে বাংলাদেশ রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। যা বাংলাদেশের নারী ফুটবলের ইতিহাসে প্রথম।

সাফে বাংলাদেশ দলকে পৃষ্ঠপোষকতা করেছিল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে গেল ২৪ ডিসেম্বর বাংলাদেশ দলের লক্ষ্য উদ্দেশ্য জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ দলকে অনুপ্রাণিত করতে পুরস্কার ঘোষণা করা হয়। সেদিন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেছিলেন, বাংলাদেশ দল যদি চ্যাম্পিয়ন হতে পারে তাহলে দলের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে রেফ্রিজারেটর দিয়ে উৎসাহিত করব। আর যদি রানার্স-আপ হয় তাহলে দলের প্রত্যেককে ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি দিয়ে উৎসাহিত করব।’

 



গেল ৪ জানুয়ারি সাফের ফাইনালে বাংলাদেশ শক্তিশালী ভারতের বিপক্ষে লড়াই করে ৩-১ ব্যবধানে হেরে রানার্স-আপ হয়েছে। ভারত মাতিয়ে আসা বাংলাদেশ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিতে প্রস্তুত ওয়ালটন গ্রুপ। আগামীকাল বৃহস্পতিবার এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে সংবর্ধনা দিবে ওয়ালটন গ্রুপ।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel