ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৫ ৬:২৭:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ৯:৫৮:৩৯ এএম
Walton AC

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরজব্বার থানা কোয়ার্টার থেকে পুলিশের কনস্টেবল শিপ্রা রাণী দাসের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ২টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। শিপ্রা কুমিল্লার দেবীদ্বার উপজেলার পঞ্চনগর এলাকার মৃত অনিল দাসের মেয়ে। এক ভাই ও এক বোনের মধ্যে শিপ্রা ছোট।

নিহতের পরিবারের দাবি, মাদকাসক্ত ও অর্থলোভী স্বামী পুলিশ সদস্য রাজিব দের কারণে শিপ্রা আত্মহত্যা করেছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, থানা কোয়ার্টারের ওই কক্ষে শিপ্রা রাণীসহ পাঁচ নারী পুলিশ সদস্য থাকে। তাদের একজন ছুটিতে। তিনজন দুপুরের খাবার আনার জন্য বাইরে যায়। খাবার নিয়ে ফিরে এসে অনেক ডাকাডাকি করলেও শিপ্রা দরজা খোলেনি। থানা কোয়ার্টারের ভিতরে থাকা পুরুষ পুলিশ সদস্যরা জুমার নামাজ পড়ে থানায় ফিরলে নারী সদস্যরা বিষয়টি তাদের জানায়। তারা দরজা ভেঙে ভিতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত শিপ্রার লাশ উদ্ধার করেছে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে পারিবারিক বিষয়ে বিরোধের জেরে তিনি আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত শিপ্রা রাণীর মা সরণা রাণী দাস বলেন, শিপ্রার বাবা কয়েক বছর আগে মারা গেছে। ২০১৪ সালে শিপ্রা পুলিশে যোগ দেয়। দেবীদ্বার এলাকার রাজিবের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০১৭ সালের ১০ জুলাই তাদের বিয়ে দেওয়া হয়। বিয়ের সময় রাজিবকে নগদ এক লাখ টাকা, চার ভরি স্বর্ণ ও আসবাবপত্র দেওয়া হয়। রাজিব বর্তমানে চট্টগ্রাম পুলিশে কর্মরত।

তিনি অভিযোগ করে বলেন, রাজিব মাদকাসক্ত। পুলিশে চাকরি করলেও বিভিন্ন অজুহাতে টাকার জন্য শিপ্রাকে মানসিক ও শারীরিক নির্যাতন করত। বাড়িতে এলে শিপ্রাকে মারধর করত।

তিনি আরো বলেন, তিনি অন্যের বাড়িতে কাজ করে নিজের সংসার চালান। তার পক্ষে রাজিবকে টাকা দেওয়া সম্ভব নয়। শিপ্রা নোয়াখালীর চরজব্বার থানায় বদলি হয়ে যাওয়ার পর রাজিবের ভয়ে গত চার মাস মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এ সব নিয়ে শিপ্রা মানসিকভাবে বিধ্বস্ত ছিল।



রাইজিংবিডি/নোয়াখালী/১৫ ফেব্রুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge