ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শনিবার শুরু জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ৮ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শনিবার শুরু জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) এর উদ্যোগে এবং জাগোনিউজ২৪.কমের পৃষ্ঠপোষকতায় আগামী ১০ থেকে ১৪ ডিসেম্বর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৬। ৫ দিনব্যাপি এই টুর্নামেন্টে ৩২টি গণমাধ্যম অংশ নিচ্ছে।

 

বৃস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন তথ্য জানানো হয়েছে। টুর্নামেন্টের পাওয়ার স্পন্সর কোমল পানীয় ব্রেভার ও কো-স্পন্সর হিসেবে রয়েছে বিস্ক ক্লাব।

 

সম্মেলনে উপস্থিত ছিলেন জাগোনিউজ২৪.কমের সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) এর সভাপতি নাছিমা আক্তার সোমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক, কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক একেএম ওবায়দুর রহমান।

 

সম্মেলনের জানানো হয়, জাগো নিউজ ও ডিএসইসি যৌথভাবে প্রথমবারের মত বিভিন্ন গণমাধ্যমের সাব-এডিটরদের নিয়ে এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করছে।

 

টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে- আলোকিত বাংলাদেশ, দি ইন্ডিপেন্ডেন্ট, বাসস, যমুনা টিভি, যায়যায়দিন, জনকন্ঠ, জাগো নিউজ, যুগান্তর, এটিএন নিউজ, করতোয়া, নওরোজ, অবজারভার, প্রথম আলো, ইনকিলাব, নয়া দিগন্ত, আরটিভি, সংবাদ, সংগ্রাম, সমকাল, বাংলা নিউজ, সকালের খবর, মানবকন্ঠ, চ্যানেল ২৪, জিটিভি, বণিক বার্তা, ভোরের কাগজ, ইত্তেফাক, আমাদের সময়, বাংলাদেশ প্রতিদিন, ডিবিসি চ্যানেল, ৭১ টিভি ও মোহনা টিভি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়