ঢাকা, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৩, ২৮ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

পীর হত্যার অভিযোগে আরেক মুরিদ গ্রেপ্তার

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ১২:৪৭:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২১ ৮:১৭:১০ এএম

রংপুর প্রতিনিধি : দিনাজপুরে কথিত পীর ফরহাদ হোসেন হত্যায় অংশ নেওয়ার অভিযোগে তারই এক মুরিদকে কুড়িগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

গ্রেপ্তার হওয়া মুরিদ শফিকুল ইসলাম বাবু (২৮) দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়ার আজিম উদ্দিন শাহর ছেলে।

সোমবার সকালে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রংপুরের র‌্যাব-১৩-এর অধিনায়ক কমান্ডার এ টি এম আতিকুল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৩ মার্চ রাতে দিনাজপুরের বোচাগঞ্জের দৌলাগ্রামের কাদরিয়া মোহাম্মদিয়া দরবার শরিফের কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার গৃহকর্মী রুপালিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। 

এ ঘটনার দুদিন পর ফরহাদের মেয়ে ফাতিয়া ফারহানার করা মামলায় কুড়িগ্রামের উলিপুরের কথিত পীর ইসহাক ও দরবার শরিফের খাদেম সায়েদুল ইসলাম ও মুরিদ সমর আলীকে গ্রেপ্তার করেন পুলিশ।  

রংপুর র‌্যাবের সিনিয়র এএসপি দোলন মিয়া বলেন, ‘গ্রেপ্তারকৃত সায়েদুল ইসলাম ও সমর আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তাদের পরিকল্পনায় মো. শফিকুল ইসলাম ওরফে বাবু ও তার সহযোগীরা কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার গৃহকর্মী রুপালিকে হত্যা করেছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ টিম সোমবার ভোরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার থেকে মো. শফিকুল ইসলাম ওরফে বাবুকে গ্রেপ্তার করেছে।’

 

 

 

 

 

রাইজিংবিডি/রংপুর/২০ মার্চ ২০১৭/নজরুল/উজ্জল/এএন

Walton Laptop