ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

পুকুরে ডুবে ৪ শিশুর মৃত্যু

হাসমত আলী মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৯ ৭:১৬:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২০ ১২:০৩:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর ও নোয়াখালী প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী ও নোয়াখালীর চৌমুহনী পৌরসভা এলাকায় আজ শুক্রবার পুকুরের পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। টঙ্গীতে মৃত দুই শিশুর নাম- মামুন (১০) ও মারিয়া আক্তার টুনি (৯)। মামুন ময়মনসিংহের ফুলপুর থানার রঘুনাথপুর এলাকার মোফাজ্জাল হোসেনের ছেলে এবং মারিয়া নেত্রকোনার আটপাড়া থানার মল্লিকপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে। তাদের পরিবার টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকায় বসবাস করে।

স্থানীয়রা জানায়, দুপুরে দক্ষিণ আউচপাড়া এলাকার একটি পুকুরে গোসল করতে গিয়ে ওই দুই শিশু পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজি করে তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্যাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালের আবাসিক চিকিৎসক পারভেজ হোসেন জানান, দুপুর সোয়া ২টার দিকে দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নোয়াখালীতে মৃত দুই শিশু হলো চৌমুহনী পৌরসভার ডেল্টা জুট মিলের আবাসিক বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে ইয়াছিন (৬) ও চৌমুহনী পৌর এলাকার গানিপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে সুমাইয়া (৫)। তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই-বোন।

পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে দুই শিশু বাসার পাশের পুকুরে গোসল করতে যায়। এ সময় পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর পরিবারের সদস্যরা পুকুরে ভাসতে দেখে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চৌমুহনী পুলিশ ফাঁড়ির সদস্যরা দুই শিশুর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/গাজীপুর/১৯ এপ্রিল ২০১৯/হাসমত আলী/মাওলা সুজন/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge