ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ফের সমালোচনার মুখে পরিণীতি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ৩:৫১:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৩:৫১:৩৯ পিএম
পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ নিয়মিত অভিনেত্রী পরিণীতি চোপড়া। কোথায় যাচ্ছেন, কী করছেন ভক্তদের নিয়মিত পোস্ট করে জানিয়ে দেন তিনি। কিন্তু নিজের সম্পর্কে আপডেট দিতে গিয়ে প্রায়ই তোপের মুখে পড়তে হয় তাকে।

পেশাগত কারণে বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন পরিণীতি চোপড়া। গতকাল মঙ্গলবার সেখানকার একটি বিচে তার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এ অভিনেত্রী। ভিডিওতে কালো রঙের একটি পোশাক পরা ছিলেন তিনি। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু বিপত্তির কারণ হয়েছে, এই ভিডিওতে পরিণীতির পাশে একজন তার মাথায় ছাতা ধরা অবস্থায় ছিলেন। শুধু তাই নয়, ওই ব্যক্তির সঙ্গে ছিল আরো তিনটি ব্যাগ। এতগুলো ব্যাগ নিয়ে তার মাথায় ছাতা ধরে থাকলেন ওই ব্যক্তি আর পরিণীতি খালি হাতে ঘুরলেন এই বিষয়টিই মেনে নিতে পারছেন না তার অনুসারীরা। তারা নানারকম মন্তব্য করে বিষয়টি সমালোচনা করেন। অবশ্য পরবর্তীতে তার পোস্টটি ইনস্টাগ্রাম থেকে মুছেও ফেলেন পরিণীতি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে পরিণীতি যে এবারই প্রথম বিপাকে পড়লেন তা কিন্তু না। গত বছর আগস্টে এক বন্ধুর জন্মদিনে তাকে মোটা থেকে চিকন হতে বলায় বডি শেমিংয়ের অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যমে রোষানলে পড়েছিলেন পরিণীতি চোপড়া।

 



২০১১ সালে লেডিস ভার্সাস রিকি বেহেল সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পরিণীতি চোপড়া। সিনেমাটিতে পার্শ্ব চরিত্রে ছিলেন তিনি। ২০১২ সালে ইশাকজাদে সিনেমার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ২০১৪ সালে মুক্তি পায় তার হাসি তো ফাসি, দাওয়াত-ই-ইশক এবং কিল দিল সিনেমা। এরপর ফিটনেস ঠিক করার জন্য সিনেমায় অভিনয় থেকে বিরতি নেন পরিণীতি। নতুনরূপে ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ডিশুম সিনেমার একটি গানে হাজির হন তিনি। বর্তমানে মেরি পেয়ারি বিন্দু সিনেমার শুটিং করছেন। চলতি বছরের মে মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel