ঢাকা, মঙ্গলবার, ৩ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আফজাল নিহত

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৩ ৯:৫৩:৫৮ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৩ ১০:৫৭:৫৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে মো. আফজাল (৩৫) নামের এক তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার ভোরে টাঙ্গাইল সদর উপজেলার চরাঞ্চল বেগুনটাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আফজাল ওই এলাকার আব্দুল করিমের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ২০০ বোতল ফেন্সিডিল, ১০৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর অপারেশন কমান্ডার ও পরিচালক রবিউল ইসলাম জানান, মাদক বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে বেগুনটাল এলাকায় র‌্যাব-১২ এর একটি দল অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ীরা পিছু হটে এবং পালিয়ে যায়। পরে সেখানে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের আফজাল জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কমপক্ষে তিনটি মামলা রয়েছে। তিনি চট্টগ্রাম ও রাজশাহী থেকে মাদকের বড় চালালগুলো নিয়ে আসতেন বলেও জানান র‌্যাব কমান্ডার।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ জুলাই ১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC