ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিজয় মেলায় চাহিদার শীর্ষে ওয়ালটন পণ্য

নুরুচ্ছাফা মানিক : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১০ ১০:৫৯:০৫ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১০ ১২:১০:৫৩ পিএম
মেলায় ক্রেতা-দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল ওয়ালটন পণ্য

খাগড়াছড়ি  সংবাদদাতা : খাগড়াছড়িতে বিজয় মেলায় অংশগ্রহণ করে আশা অনুরূপ সাড়া পেয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ওয়ালটন।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে নতুন প্রজন্মের ওয়ালটন মোবাইল ফোন ও গৃহস্থালির নিত্য প্রয়োজনী পণ্যের প্রতি গ্রাহকদের আগ্রহ বেশি ছিল বলে জানিয়েছেন ওয়ালটন খাগড়াছড়ি প্লাজার ব্যবস্থাপক রাসেল উদ্দিন।

 

প্রতিদিনই মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে এরকম ভিড় লক্ষ্য করা যায়


তিনি বলেন, মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে গৃহস্থালির নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী পাওয়ায় গ্রাহকরা সন্তুষ্ট ছিলেন। এছাড়া ওয়ালটনের অধিকাংশ পণ্যে বিক্রয়োত্তর সেবা ও পণ্যের গুণগত মানের নিশ্চয়তা থাকায় আমাদের পণ্য ক্রয়ে গ্রাহকরা আগ্রহী ছিলেন।

খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল দেবনাথ বলেন, মেলায় ওয়ালটন গ্রুপের অংশগ্রহণ করাকে দর্শনার্থীরা ইতিবাচক হিসেবে দেখেছে। ব্যক্তিগতভাবে আমি ওয়ালটনের পণ্য পছন্দ করি। এ পণ্যের প্রতি আমার মতো আরো মানুষের আস্থা রয়েছে।   

 

ওয়ালটনের প্যাভিলিয়নে পণ্য দেখছেন ক্রেতা-দর্শনার্থীরা


উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর থেকে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ১৫ দিনব্যাপী বিজয় মেলার আয়োজন করে খাগড়াছড়ি পৌরসভা। মেলায় অংশ নেওয়া অন্য স্টলের চেয়ে দর্শনার্থীদের বেশি আকর্ষণ করে ওয়ালটনের প্যাভিলিয়ন।

 

 

 

রাইজিংবিডি/খাগড়াছড়ি/১০ জানুয়ারি ২০১৭/নুরুচ্ছাফা মানিক/উজ্জল/অগাস্টিন সুজন

Walton Laptop