ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৌসুমী-ফারুকের ‘যেতে হবে বহুদূর’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১৩ ২:৪৭:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৩ ২:৪৭:৫৫ পিএম
মৌসুমী হামিদ ও ফারুক মজুমদার
Walton AC

বিনোদন প্রতিবেদক : তরুণ নির্মাতা বোরহান খান নির্মাণ করেছেন ‘যেতে হবে বহুদূর’  শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ ও ফারুক মজুমদার। এছাড়াও আরো অভিনয় করেছেন আল জাবীর ও ডলি।

সমাজ ও বাস্তব গল্প জীবন থেকে নেয়া এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সম্প্রতি রাজধানীর শ্যামলী, ইউরোপ ইউনিভার্সিটি,৩০০ফিট, পূর্বাচল ও সোনারগাঁ সহ বিভিন্ন লোকেশনে দৃশ্যায়ন করা হয়। ব্যয়বহুল এ স্বল্পদৈর্ঘ্যে হেলিকপ্টারও ব্যবহার করা হয়েছে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে বোরহান খান বলেন, “আমাদের সমাজে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করেই ‘যেতে হবে বহুদূর’ এর গল্প লেখা হয়েছে। এতে সমাজের জন্য মেসেজ থাকবে। এর শুটিংও দারুণ হয়েছে। আশা করছি দর্শক পছন্দ করবেন।”

সাফি উদ্দিন সাফির ‘ব্ল্যাকমানি’, অনন্য মামুনের ‘ব্ল্যাক মেইল’, ‘রানা পাগলা’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন মৌসুমী হামিদ। বর্তমানে ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এদিকে ফারুক মজুমদার বর্তমানে ‘প্রাণের ফুলভানু’ শিরোনামের সিনেমার শুটিং নিয় ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া তারেক সিকদারের ‘দাগ’, সোহানুর রহমান সোহানের ‘জেদি’, জেসমিন আক্তার নদীর ‘জল শ্যাওলা’, তোফাজ্জল হক তুহিনের ‘ভালোবাসার ময়না’, আনোয়ার সিকদারের ‘থাবা’, আরিফ উজ জামান আরিফের ‘ধুমধাড়াক্কা’সহ বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর আগে তিনি শাহিন কবির টুটুলের ‘ব্যাক গিয়ার’, মনির হোসেন জীবনের ‘নিজের সঙে দেখা’, আরিফ উজ জামান আরিফের ‘ব্যাকআপ পার্টি’ শিরোনামের নাটকের অভিনয় করেছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge