ঢাকা, শুক্রবার, ৭ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

মামলায় বিব্রত নয় আ.লীগ : কা‌দের

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৫ ৪:২৭:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৬ ৯:৫৬:০৩ এএম

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগে হাইকোর্টে বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থীদের মামলার বিষয়ে সরকারি দল বিব্রত নয় বলে জা‌নিয়ে‌ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, মামলার বিষয়টি আমলে নেওয়ার কিছু নেই। নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন থাকলে সে ব্যাপারে ব্যবস্থা নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনের সিদ্ধান্তের পর ট্রাইব্যুনালে যদি কেউ মামলা করেন, এ বিষয়ের দায় বর্তায় নির্বাচন কমিশনের ওপর। নির্বাচন কমিশন এখন আদালতে গিয়ে মোকাবিলা করবে। আইনি প্রক্রিয়ার মুখোমুখি হবে। এটাই নিয়ম।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের দলীয় কোন্দল যেন বৃদ্ধি পায়, সেই কৌশল থেকেই বিএনপি উপজেলা নির্বাচনে দলীয়ভাবে অংশ নিচ্ছে না। বিএনপি এই নির্বাচনে অংশ না নিলে আওয়ামী লীগের অন্তঃকলহ বাড়বে, তাতে বিএনপির লাভ কী? নৌকার প্রার্থী না জিতলে বিদ্রোহী প্রার্থী জিতবে। সে-ও তো আওয়ামী লীগের। তাতে বিএনপির লাভ কী?

সংবাদ স‌ম্মেল‌নে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুস সাত্তার, সদস্য আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১৫ ফেব্রুয়া‌রি ২০১৯/‌রেজা/রফিক

Walton Laptop
 
     
Walton AC