ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

মালয়েশিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালন

আরবিনা ইমরান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১১-০২ ৪:৫২:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৬-১১-০২ ৪:৫২:৪৩ পিএম

আরবিনা ইমরান, কুয়ালালামপুর : পঁচাত্তরে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা করেছে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার লিংকন কলেজের শিক্ষার্থীরা।

 

সোমবার রাজধানী কুয়ালালামপুরের কেলানা জায়ার একটি রেস্টুরেন্টের এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন মো. সাইফুল ইসলাম।

 

লিংকন কলেজের ছাত্র ওমায়ের আরাফাত ও ইসতিয়াক সগ্নিকের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক এম ওয়াজেদ মজুমদার ওয়াসিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ মিনহাজুর রহমান, লিংকন কলেজের শিক্ষার্থী মশিউর রহমান, মালয়েশিয়া ছাত্রলীগের সদস্য সাব্বির হোসেন নয়ন, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোফাজ্জল খান মাসুম, শাহিন পাটোয়ারি।

 

প্রধান অতিথির বক্তব্যে ওয়াসিম ওয়াজেদ বলেন, জন্মদিন হয় সাধারণত আনন্দের, খুশির। তবে শেখ রাসেলের জন্মদিনেও আমরা অশ্রুসিক্ত হয়ে যাই। কারণ হতভাগ্য এই শিশুটিকে পঁচাত্তরের ১৫ আগস্ট হত্যা করে ছিল ঘাতকরা। শুধু শেখ রাসেল নয় বঙ্গবন্ধুর আদর্শ ও তার পরিবার সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়ারও পরামর্শ দেন ওয়াসিম ওয়াজেদ।

 

বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ মিনহাজ বলেন, বঙ্গন্ধুর ছোট ছেলে শেখ রাসেল বেঁচে থাকলে হয়তো জাতি একজন টগবগে যুবককে নেতা হিসেবে পেতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সেও হয়তো নেতা হিসেবে বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বের বুকে উজ্জ্বল করত।  

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রুবেল আহমেদ, শাখওয়াত হোসেন বকুল, আব্দুল্লাহ আল মামুন, হাসান মাহমুদ ফয়সাল, কামরুল হাসান সাহেদ, ফরহাদ আহমেদ, নাইম ইসলাম, আব্দুল্লাহ আল মামুন।

 

এ সময় উপস্থিত ছিলেন তানভির মাহমুদ, রাতুল ইসলাম, আলি আসাদুর রহমান, ইমতিয়াজ জিয়া, তানজিম, শফিক, রাব্বি, সামিউল আলম, অয়ন, রনি, সরোয়ার, পায়েল, মঈন উদ্দিন, জালাল, রফু মিয়া, অর্ক, শরিফুল, আফজালসহ বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে আগত নেতারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ নভেম্বর ২০১৬/আরবিনা ইমরান/মুশফিক

Walton Laptop