ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

যুবলীগ নেতা হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৩ ৮:৪৫:১৬ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৩ ৪:৪১:০১ পিএম
Walton AC

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকায় স্থানীয় যুবলীগ নেতা হত্যা মামলার অন্যতম আসামি জাবেদ (২১) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) সদীপ কুমার দাশ।

সোমবার রাত সোয়া ১২টার দিকে এই নগরীর আগ্রাবাদ জাম্বুরি পার্কসংলগ্ন এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আহত ওসি সদীপ কুমার দাশকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান জানান, গোপন তথ্য পেয়ে রাত ১২টার দিকে যুবলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলার অন্যতম আসামি জাবেদকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ। জাম্বুরি পার্কসংলগ্ন কৃষি অফিসের পেছনে একটি আস্তানায় জাবেদের অবস্থান নিশ্চিত হয়ে পুলিশ অভিযান শুরু করলে সন্ত্রাসীরা গুলি করে। এই সময় পুলিশও পাল্টা গুলি করে। এ ঘটনায়  ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশের পায়ে গুলি লাগে। একই সময়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয় সন্ত্রাসী জাবেদকে।

গ্রেপ্তার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি বন্দুক এবং একটি দেশীয় তৈরি এলজি ও গুলি উদ্ধার করেছে।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি চট্টগ্রামের পাহাড়তলী বাজারে গণপিটুনি দিয়ে যুবলীগ নেতা মহিউদ্দিন সোহেলকে মেরে ফেলা হয়। সোহেলের পরিবারের দাবি  পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।   এই ঘটনায়  জাবেদসহ ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২০০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ এপ্রিল ২০১৯/রেজাউল/ইভা

Walton AC
     
Walton AC
Marcel Fridge