ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩, ১৯ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

রাইজিংবিডির তিন সাংবাদিক পুরস্কৃত

হাসান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১০-০২ ৫:৩৮:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৬-১০-০৯ ৩:০২:১০ পিএম
ছবি : শাহীন ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক :  জনপ্রিয় অনলাইন পত্রিকা রাইজিংবিডি ডটকমের তিন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে। ২০১৬ সালের আগস্ট মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার জন্য তারা এ পুরস্কার পান।

 

রোববার বিকেলে রাইজিংবিডি কার্যালয়ে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন পত্রিকাটির প্রকাশক এবং ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান।

 

এ সময় রাইজিংবিডির সম্পাদক মো. নওশের আলী, নির্বাহী সম্পাদক তাপস রায়, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, সহকারী সম্পাদক অগাস্টিন সুজন, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ উপস্থিত ছিলেন।

 

পুরস্কার পাওয়া তিন সাংবাদিক হলেন- রাইজিংবিডির যশোর জেলা প্রতিনিধি বিএম ফারুক (প্রথম পুরস্কার), প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ (দ্বিতীয় পুরস্কার) এবং সহ-সম্পাদক সাইফ বরকতুল্লাহ (তৃতীয় পুরস্কার)।

 

 

যশোরের ভবদহ এলাকার জলাবদ্ধতা নিয়ে করা ধারাবাহিক প্রতিবেদনের জন্য প্রথম পুরস্কার পেয়েছেন যশোর জেলা প্রতিনিধি বিএম ফারুক। ‘পদ্মা সেতু : কর্মযজ্ঞে সংযোজন হচ্ছে বড় দুটি ধাপ’ প্রতিবেদনের জন্য দ্বিতীয় পুরস্কার পেয়েছেন হাসান মাহামুদ। ‘এই শহর : চোখে সবুজ পৃথিবী ও পথে মৃত্যুফাঁদ’ শিরোনামে মতামত লেখার জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন সাইফ বরকতুল্লাহ।

 

 

প্রসঙ্গত, রাইজিংবিডি কর্তৃপক্ষ সূচনালগ্ন থেকেই রাইজিংবিডিতে কর্মরত সাংবাদিকদের অনুপ্রেরণা যোগাতে তাদের লেখার দক্ষতার ওপর ভিত্তি করে প্রতি মাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ‘সেরা লেখক’ পুরস্কার দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার তিনজনকে পুরস্কৃত করা হলো।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ অক্টোবর ২০১৬/হাসান/রফিক