ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজধানীতে ভিওআইপি সরঞ্জামাদিসহ গ্রেফতার ২

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৪-০৩-৩১ ৩:৫১:১১ পিএম     ||     আপডেট: ২০১৪-০৩-৩১ ৪:৪৪:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক
ঢাকা, ৩১ মার্চ : রাজধানীর রাজাবাজার ও কলাবাগানের গার্লস স্কুল রোডে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ভিওআইপি সরঞ্জামসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতারকৃতরা হলেন, মাসুম বিল্লাহ (৩৬) ও শেখ মোহাম্মদ আনিস (২৫)।

সোমবার র‌্যাব-২ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সংক্রান্ত তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, রোববার রাত সাড়ে ১২টার দিকে এ অভিযান চালানো হয়। মাসুম বিল্লাহকে ৫৮/সি, (ইউনিট-বি, ৪র্থ তলা দক্ষিণ পার্শ্বের রুম), পশ্চিম রাজাবাজার এবং মোহাম্মদ আনিসকে ২/ক, লেক সার্কাস (২য় তলা), গার্লস স্কুল রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস) রায়হান উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা প্রায় এক বছর যাবৎ এ অবৈধ ভিওআইপি ব্যবসা করে আসছেন।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, উদ্ধারকৃত ভিওআইপি সরঞ্জামাদির মধ্যে রয়েছে, ৯টি চ্যানেল ব্যাংক (১০৪ পোর্ট), দু’টি মডেম, দু’টি গেটওয়ে, দু’টি রাউটার, ৫৬টি এন্টেনা, দু’টি সিপিইউ, চারটি ল্যাপটপ, পাঁচটি এডাপটার, ছয়টি মোবাইল ফোনসেট এবং বিভিন্ন অপারেটরের ১৪৪৯টি সীমকার্ড। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় বিশ লাখ টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

রাইজিংবিডি/জিসান/সন্তোষ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge