ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় ১ জন গ্রেপ্তার

সাইফ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৭ ১১:১৭:৩১ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৭ ৭:৫৯:২০ পিএম
রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় ১ জন গ্রেপ্তার
Voice Control HD Smart LED

বরগুনা সংবাদদাতা : বরগুনা সদরের কলেজ রোডে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবীর মোহাম্মদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম চন্দন। তিনি এ মামলার এজাহারভুক্ত আসামি। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গতকাল বুধবার নিহত রিফাতের বাবা ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেছেন।

প্রসঙ্গত, গতকাল বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডার গার্টেনের সামনে দিনদুপুরে স্ত্রী আয়েশা আক্তারের সামনে রিফাত শরীফকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। এই হামলার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আবদুল হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

বুধবার সকাল ১০টার দিকে নয়নের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী রিফাতকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, রিফাত শরীফ গতকাল সকাল সাড়ে ১০টার দিকে তাঁর স্ত্রী আয়েশা আক্তারকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালান। এ সময় তাঁরা ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু হামলাকারীদের থামাতে পারেননি তিনি। স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৩টার দিকে রিফাত শরীফের মৃত্যু হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ জানান, ঘটনা যেখানে ঘটেছে, সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা গেছে। শিগগিরই অন্য অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

>প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

 

 

রাইজিংবিডি/২৭ জুন ২০১৯/সাইফ/এনএ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge