ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সিনেমায় ব্যস্ত আলিশা

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৪-০৩-১৩ ১:১৫:৪০ পিএম     ||     আপডেট: ২০১৪-০৩-১৩ ১:২৪:৩৩ পিএম

পাভেল রহমান
ঢাকা, ১৩ মার্চ : বছর দুয়েক হল টিভি নাটককে বিদায় জানিয়েছেন আলিশা প্রধান। এখন তার একমাত্র টার্গেট নায়িকা হিসেবে ঢালিউডে নিজেকে প্রতিষ্ঠা করা। বর্তমানে এ অভিনেত্রী যে সঠিক পথেই আছেন তা তার শুটিং সিডিউল দেখলেই বোঝা যায়।

এখনো উল্লেখযোগ্য কোন ছবি মুক্তি পায়নি তার। তবুও গত বছর একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখন সেগুলোর শুটিংও করছেন প্রতিনিয়ত। আলিশা প্রধান সর্বপ্রথম ২০১৩ সালেএই তো ভালোবাসা সিনেমায় অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেন। সেই সিনেমায় তার অভিনয় দেখে চমকে যান চলচ্চিত্র সংশ্লিষ্টরা। একই বছরের শেষ ভাগে নন্দিত নির্মাতা চাষী নজরুল ইসলাম পরিচালিত ভুল যদি হয়  ছবিতে প্রধান নায়িকা হিসেবে অভিষেক হয় তার। শুরু হয় আলিশার চলচ্চিত্র অভিযান। ছবিটির নির্মাণের মাঝখানেই আরো কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন তিনি। সে সময়ে চুক্তিবদ্ধ হওয়া অন্যতম ছবি প্রেমের কাজল। বর্তমানে ছবিটির শুটিং চলছে বান্দরবানে। ইউনিটের সঙ্গে সেখানেই অবস্থান করছেন আলিশা।

নির্মাতা সুত্রে জানা গেছে, গত ৯ মার্চ ছবিটির ইউনিট বান্দারবানে গেছে। জাকির হোসেন রাজুর পরিচালনায় ছবিটিতে আলিশার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক শিপন।

এদিকে বান্দারবান থেকে আলিশা রাউজিংবিডিকে জানিয়েছেন, সেখানে ছবিটির শুটিং হবে ২০মার্চ পর্যন্ত। এরপর ঢাকায় ফিরে বিএফডিসি এবং ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ করা হবে। এছাড়া আগামী ৩০ মার্চ থেকে আবার আলিশা অভিনীত প্রথম ছবি ভুল যদি হয়-এর কিছু অংশের শুটিং হবে। সব মিলিয়ে পুরো মার্চ চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত থাকবেন তিনি।

পাশাপাশি টিভি নাটকে অভিনয় করার ইচ্ছা আছে কিনা জানতে চাইলে আলিশা বলেন, ‘আমি মূলত চলচ্চিত্রাভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য চেষ্টা করে যাচ্ছি। আপাতত টিভি নাটকে কাজ করতে চাইছি না।’

এখন দেখার বিষয় এই অভিনেত্রীর শখ পূরণ হয় কিনা। সেজন্য অবশ্য দর্শকদের আরো কিছুটা সময় অপেক্ষাতেই থাকতে হবে।

 

 

রাইজিংবিডি / শান্ত / রাশেদ শাওন

Walton Laptop
 
     
Walton