ঢাকা, সোমবার, ১২ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

সুয়ারেজের সেঞ্চুরিতে ‘এমএসএন’ ত্রয়ীর ট্রিপল

: রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১২ ৫:১৯:৫৬ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৮:৩৫:২৮ এএম
ম্যাচ শেষে ড্রেসিং রুমে বার্সেলোনার আক্রমণভাগের ত্রিরত্ন মেসি, সুয়ারেজ ও নেইমারের সেলফি

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার জার্সিতে গোলের সেঞ্চুরি করেছেন সুয়ারেজ। আর বার্সেলোনার ‘এমএসএন’ ত্রয়ী মেসি-নেইমার-সুয়ারেজ মিলে করেছেন গোলের ট্রিপল সেঞ্চুরি।

বুধবার রাতে কোপা ডেল রের শেষ ষোলোর ফিরতি লেগে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে একসঙ্গে জ্বলে ওঠেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। তিনজনের একটি করে গোলে বার্সেলোনা বিলবাওয়ে হারিয়েছে ৩-১ ব্যবধানে। দুই লিগ মিলিয়ে ৪-৩ গোলে এগিয়ে থেকে প্রতিযোগিতার শেষ আটেও উঠে গেছে লুইস এনরিকের দল।

ম্যাচের ৩৫ মিনিটে মেসি মাঝমাঠের কাছে একজনকে কাটিয়ে পাস দেন বাঁ-দিকে। সেখানে বল পেয়ে ডান দিকে ক্রস দেন নেইমার। বল পেয়ে দারুণ এক ভলিতে বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। বার্সার জার্সিতে ১২০ ম্যাচে এটি উরুগুইয়ান তারকার শততম গোল। আর এই গোলেই ‘এমএসএন’ ত্রয়ীর ৩০০ গোল পূর্ণ হয়। পরে পেনাল্টি থেকে নেইমারের গোল, আর মেসির অসাধারণ ফ্রি-কিক গোলে ‘এমএসএন’ ত্রয়ীর গোলসংখ্যা দাঁড়ায় ৩০২।

২০১৪ সালে সুয়ারেজ বার্সেলোনায় যোগ দেওয়ার পর একরকম অপ্রতিরোধ্য ‘এমএসএন’ ত্রয়ী। ৩০২ গোলের মধ্যে মেসি একাই করেছেন ১২৫ গোল। সুয়ারেজ করেছেন ১০০ গোল। আর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের গোল ৭৭টি।

 


রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/পরাগ

Walton Laptop