ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সোনাগাজী পুলিশের কাছে ওসি মোয়াজ্জেম

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৭ ১২:১১:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ৮:৩০:২০ পিএম
সোনাগাজী পুলিশের কাছে ওসি মোয়াজ্জেম
Voice Control HD Smart LED

জ্যেষ্ঠ প্রতিবেদক : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর মামলায় গ্রেপ্তার হওয়া ওসি মোয়াজ্জেম হোসেনকে সোনাগাজী থানা পুলিশের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার শাহবাগ থানায় তাকে সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শাহবাগ থানা অফিসার ইনচাজর্ (ওসি)  আবুল হাসান জানান, ফেনীতে যৌন হয়রানির শিকার নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সোনাগাজী থানার প্রাক্তন ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়। এ কারণে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তারাই ওসিকে আদালতে ওঠাবেন।

রোববার রাজধানীর শাহবাগ এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, নুসরাত জাহান রাফিকে গত ৬ এপ্রিল পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। তার আগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত জাহান রাফি। থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সে সময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওই দিনই গ্রেপ্তারি  পরোয়ানা জারি হয়। পরোয়ানা জারির দুই দিন পর মোয়াজ্জেম হোসেন হাইকোর্টে জামিন আবেদন করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/মাকসুদ/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge