ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সড়কে শৃঙ্খলা ফেরাতে রোববার নামছে বিশেষ পুলিশ

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৫:৫৮:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৪ ৩:৫০:৩৯ পিএম
ফাইল ফটো
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক : সড়কে শৃঙ্খলা ফেরাতে আগামীকাল রোববার থেকে রাজধানীর প্রতিটি পরিবহন ইন্টারসেকশন রুটে পুলিশের বিশেষ টিম নামানো হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার রাজধানীর মাতুয়াইলে শামছুল হক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী শিক্ষার্থী-অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আছাদুজ্জামান মিয়া বলেন, আগামী সাত দিন ঢাকা শহরে যতগুলো ইন্টারসেকশন আছে, সবগুলোতে স্পেশাল পুলিশ দাঁড় করিয়ে দেওয়া হবে। যদি কোনো পরিবহন কোম্পানির কোনো গাড়ি প্রতিযোগিতা করে, রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে যাত্রী ওঠানামা করে, কৃত্রিম যানজট তৈরি করে, স্টপ লাইন বরাবর গাড়ি দাঁড় করায়, ফিটনেসবিহীন গাড়ি চালায়, লাইসেন্সবিহীন গাড়ি চালায়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে এ বিশেষ টিম। সিটি করপোরেশন, বিআরটিএ, ডিটিসিএর সঙ্গে সমন্বয় করে আমরা এই কাজগুলো করব।

আগামী দুয়েক মাসের মধ্যে পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনার প্রত্যয় জানিয়ে এ কাজে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা প্রত্যাশা করেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, আমরা শুধু আইন প্রয়োগ করি। কিন্তু রাস্তা তৈরি করে সিটি করপোরেশন। গাড়ির ফিটনেস ও রেজিস্ট্রেশন দেয় বিআরটিএ। তাদের সঙ্গে সমন্বয় করে আমরা কাজ করছি। সবার সহযোগিতা কাম্য।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/নূর/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge