ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

হাতাহাতির ঘটনায় ফায়ার সার্ভিসের ৪ জন প্রত্যাহার

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ৯:৪৭:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ৯:৪৭:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে রেশন দেওয়াকে কেন্দ্র করে ফায়ার সার্ভিস ও খাদ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারিদের মধ্যে হাতাহাতির ঘটনায় বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসারসহ চার জনকে তাদের নিজ নিজ দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

এরা হলেন বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন, ফায়ারম্যান জামাল হোসেন, শাহিন হাওলাদার ও আলতাফ হোসেন।

ওই ঘটনায় গঠিত তিনটি তদন্ত কমিটির মধ্যে ফায়ার সার্ভিস এবং জেলা প্রশাসনের তদন্ত ইতিমধ্যে শেষ হয়েছে। খাদ্য বিভাগের তদন্ত এখনো চলমান।

গত ২১ জানুয়ারি নগরীর বান্দ রোডের সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কার্যালয়ে হাতাহাতির ঘটনায় উভয় দপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে উভয়পক্ষের মধ্যে সমঝোতা করিয়ে দেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

আজ বুধবার জেলা প্রশাসকের সভাকক্ষে উভয় দপ্তরের কর্মকর্তাদের নিয়ে সমঝোতা সভায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রতিমাসে রেশনের মালামাল কম দেওয়ার অভিযোগ করা হয় খাদ্য বিভাগের বিরুদ্ধে।

সভায় জেলা প্রশাসক রেশনের মালামাল কম দেওয়ার বিষয়ে কঠোর হওয়াসহ ওই ঘটনায় যারাই জড়িত তাদের আইনের আওতায় আনার ঘোষণা দেন। সভায় উভয় দপ্তরের কর্মকর্তাদের মধ্যে সমঝোতা করিয়ে দেন জেলা প্রশাসক।

রেশনের মাল দিতে বিলম্ব হওয়াকে কেন্দ্র করে গত সোমবার বিকেল পৌনে ৩টায় নগরীর বান্দ রোডের সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কার্যালয়ে খাদ্য বিভাগের কর্মচারিদের সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীদের হাতাহাতি হয়। এতে উভয়পক্ষের পাঁচ জন আহত হয়। ভাংচুর করা হয় সদর উপজেলা খাদ্য কর্মকর্তার কার্যালয়।



রাইজিংবিডি/বরিশাল/২৩ জানুয়ারি ২০১৯/জে. খান স্বপন/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge