ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

১৭ জনের বিরুদ্ধে অভিযোগ, ১ দিন সময় চান শোভন-রাব্বানী

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ১১:২২:৩০ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৮:৫১:০৮ এএম

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্ত ১৭ জনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এসেছে বলে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এসব অভিযোগের সত্যতা যাচাই-বাছাই করতে ২৪ ঘণ্টা সময় চেয়ে নিয়েছেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

বুধবার দিবাগত রাত ১২ টায় রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এ কথা জানান।

১৭ অভিযুক্তদের নাম ঘোষণা করে গোলাম রাব্বানী বলেন, আমি অভিযুক্তদের নাম ঘোষণা করছি। এই ১৭ জন হলেন- তানজীল ভূঁইয়া তানভীর (বয়স), আরেফিন সিদ্দিকি সুজন (মাদক সংশ্লিষ্টতা), সুরঞ্জন ঘোষ (বয়স), আতিকুর রহমান খান (মাদক সংশ্লিষ্টতা), বরকত হোসেন হাওলাদার (শিক্ষকের সঙ্গে অসদাচরণের অভিযোগ), শাহরিয়ার হোসেন বিদ্যুৎ (সংগঠনের নীতি বিরোধী কর্মকাণ্ড), মাহমুদুল হাসান তুষার (মুক্তিযুদ্ধের বিরুদ্ধে চেতনা ধারণের অভিযোগ), আমিনুল ইসলাম বুলবুল (মামলা রয়েছে), আহসান হাবীব (চাকরি), সাদিক খান (বিয়ে), তৌফিক হাসান সাগর (পরিবারের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকাণ্ডের অভিযোগ), সোহানী হাসান তিথি (বিয়ে), রুশি চৌধুরী (বিয়ে), মুনমুন নাহার বৈশাখী (বিয়ে), আফরিন লাবণী (বিয়ে)।

তিনি বলেন, প্রাথমিকভাবে ১৭টি নাম পেয়েছি। সামাজিক মাধ্যম, গণমাধ্যমসহ বিভিন্নভাবে এই নামগুলো জোগাড় করেছি। একদিনে এসব অভিযুক্তদের মধ্যে কেউ যদি প্রমাণ করতে পারে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয় এবং ডকুমেন্ট দিতে পারে, আমরা তা যাচাই-বাছাই করে দেখব। আর যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হবে তাদের দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হবে। ওইসব পদের জায়গায় যোগ্যতা অনুযায়ী বঞ্চিতদের অন্তর্ভূক্ত করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।




রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/ইয়ামিন/ইভা 

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge