ঢাকা, রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে কন্যা রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:০৬:১২ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫৪:০০ পিএম

আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কন্যা রাশির (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) জাতক/জাতিকারা তীক্ষ্ণ স্মৃতিশক্তির অধিকারী হয়ে থাকেন। এরা সচরাচর ভালোবাসার প্রতিদান পান না বলে মনে করেন। যে কারণে প্রায়ই অন্যের ওপর অভিমান করে থাকেন। তবে যাই হোক এরা সবসময় অন্যের সেবায় নিজেকে উৎসর্গ করতে ভালোবাসেন। ভালো কাজে অংশগ্রহণের মাধ্যমে আত্মতৃপ্তি পান। সংগীত, গণিত, যুক্তি ও কর্ম দক্ষতায় এ রাশির জাতক/জাতিকারা হন অনন্য।

 

রাশির অধিপতি গ্রহ : বুধ

শুভ রত্ন : পান্না, পোখরাজ

শুভ রঙ : সাদা, হলুদ, সবুজ

শুভ সংখ্যা : ৪,৭,৯

শুভবার : সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

আশা করা যায় বছরজুড়ে আপনার শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। জ্ঞানার্জনের প্রতি আগ্রহ বাড়বে। নতুন নতুন বিষয়ে জ্ঞান ও ধারণা লাভ করবেন।

 

ব্যক্তিগত ও পেশাগত দিক মোটামুটি ভালো যাবে। কাজের পরিবেশ অনুকূল থাকবে। কর্ম দক্ষতার জন্যে সুনাম ও মর্যাদা বাড়বে। পারিবারিক সুখ শান্তির ক্ষেত্রে সাময়িক মনের অমিল থাকতে পারে। পরিবারের প্রতি নেতিবাচক ধারণা পোষণ না করে বাস্তবতাকে বুঝতে শিখুন। তাহলে বাবা মায়ের প্রতি ভুল ধারণা থেকে মুক্তি পাবেন।

 

এ বছর আপনি আর্থিকভাবে লাভবান হবেন বলে আশা করা যায়। আপনার উপার্জন বাড়বে। বিভিন্ন উৎস থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। যোগাযোগমূলক কাজে আপনাকে ধৈর্য ধরে লেগে থাকতে হবে। বিশেষ করে যারা মার্কেটিং পেশায় নিয়োজিত তাদের ক্ষেত্রে ধৈর্যের পরিচয় দিতে হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। 

 

বিবাহযোগ্য অনেকেরই বিয়ের দিনক্ষণ চুড়ান্ত হতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে বলে আশা করা যায়। বিমান কিংবা পর্যটন পেশায় নিয়োজিতদের জন্য বছরটি শুভ সম্ভাবনাময়। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে অনেকেরই বিদেশযাত্রা হতে পারে।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel