ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৩, ১৮ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে কর্কট রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:০০:২৫ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০১ ৮:০০:২৫ এএম

কর্কট রাশির (২২ জুন-২২ জুলাই) জাতক/জাতিকারা যথেষ্ট কল্পনাপ্রবণ ও কর্মঠ। প্রখর স্মৃতিশক্তির অধিকারী। এরা আত্মনির্ভরশীল। সংগীত ও কলার প্রতি আগ্রহ থাকতে পারে। এদের সুচতুর অনুমান ক্ষমতা প্রবল। অন্যের আবেগ ও অনুভূতি দ্বারা সহজেই প্রভাবিত হন। এরা যথেষ্ট অতিথি পরায়ণ ও আন্তরিক। সেবামূলক কাজে এদের সহজাত আকর্ষণ রয়েছে। অনেক সময় এরা অন্যকে অনুসরণ করার চেয়ে বেশি অনুকরণ করেন। পরবর্তীতে জীবনের হিসেব মিলাতে গিয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। বাস্তবজীবনে এরা কোমল হৃদয়ের অধিকারী।

 

রাশির অধিপতি : চন্দ্র

শুভ রত্ন : মুক্তা, মুনস্টোন

শুভ রঙ : সাদা, সোনালী, ক্রিম, হলুদ, লাল

শুভ সংখ্যা : ১,৪,৬,৮

শুভবার : সোমবার, বুধবার ও শুক্রবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

 

এ বছর হচ্ছে আপনার প্রত্যাশা পূরণের বছর। আপনার বিশেষ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

 

কর্কট রাশির অনেকেই এ বছর প্রবাসসংক্রান্ত কাজে ব্যস্ত হয়ে উঠতে পারেন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে আপনাকে বিশেষভাবে সতর্কতা ও ধৈর্যের পরিচয় দিতে হতে পারে।

 

যোগাযোগমূলক কাজের মাধ্যমে এ বছর আপনি অনেক গুরুত্বপূর্ণ তথ্য লাভ করবেন। ব্যক্তিগত ও পেশাগত উন্নয়নে এ বছর গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে।  আপনার বিশেষ কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারো কারো ক্ষেত্রে যানবাহন, জমি কিংবা বাড়ি কেনা হতে পারে।

 

সন্তান বিষয়ে চিন্তা বাড়বে। কারো কারো ক্ষেত্রে এ বিষয়ে সাময়িক জটিলতা দেখা যেতে পারে। কর্মক্ষেত্রে কাজের দায় দায়িত্ব বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কারো সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে এমন আচরণ না করলেই  ভালো করবেন। কারো কারো ক্ষেত্রে টিউমার, দন্তরোগে সাময়িক ভুগতে হতে পারে। এ ধরনের বিষয়ে চিকিৎসকের পরামর্শ নিলেই ভালো করবেন। এ বছরে কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা লাভ করতে পারেন। দাম্পত্য সম্পর্কে সাময়িক টানাপোড়েন দেখা যেতে পারে। পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সমমর্মিতার মাধ্যমে দাম্পত্য সম্পর্ককে আরো মধুময় করে তুলতে পারবেন।

 

অপ্রত্যাশিতভা্বেই কারো কারো ক্ষেত্রে পেশা পরিবর্তন কিংবা পদোন্নতির যোগ রয়েছে। এ বছর আপনার ব্যয় বাড়বে।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ