ঢাকা, বৃহস্পতিবার, ৯ ভাদ্র ১৪২৪, ২৪ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:১১:২৪ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫২:১৮ পিএম

বৃশ্চিক রাশির (২৪ অক্টোবর-২২ নভেম্বর) জাতক/জাতিকারা সাধারণত কাজে মনোযোগী হয়ে থাকেন। সংগীত, কলা ও লেখালেখির প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। লেখক হিসেবে এরা বেশ সুনাম কুড়াতে পারেন। এরা যথেষ্ট বুদ্ধিমান হয়ে থাকেন। তবে মাঝেমধ্যে নিজ ভুলে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রেও এরা যথেষ্ট আন্তরিক।

 

অধিপতিগ্রহ : পাশ্চাত্যমতে প্লুটো, প্রাচ্যমতে মঙ্গল গ্রহ।

শুভ রত্ন : রক্তপ্রবাল

শুভ রঙ : হলুদ, কমলা, লাল, সাদা

শুভ সংখ্যা : ৩, ৪, ৯

শুভবার : রোববার, সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার।

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

এ বছরটি আপনার জন্যে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। জীবনের বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে। 

 

পেশাগত দিক থেকে এ্ বছর মোটামুটি ভালো যাবে। তবে আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। অবিবাহিত কারো কারো ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। অংশীদারি ব্যবসায়ে নতুন কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে। কেউ কেউ ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক কিংবা কোনো বিষয়ে কারো সঙ্গে চুক্তি হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে মোটামুটি ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

 

ব্যবসায়ীরা আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পাবেন। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে। নব দম্পতির জন্য সময়টি আনন্দমুখর হতে পারে। পরিবারে নতুন মুখের আগমন হতে পারে। শারীরিক সুস্থতার জন্য নিয়মিত ব্যায়াম কিংবা শরীরচর্চা করুন। কারো কারো ক্ষেত্রে উচ্চ রক্তচাপ কিংবা হার্ট সম্পর্কিত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton Laptop