ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৩, ১৮ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে মিথুন রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৭:৫৭:৩৫ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০১ ৭:৫৭:৩৫ এএম

মিথুন রাশির (২২ মে-২১ জুন) জাতক/জাতিকারা সহজাতভাবে দক্ষ সংগঠক। একসঙ্গে একাধিক কাজ করার দক্ষতা ও যোগ্যতা দুটোই তাদের মধ্যে রয়েছে। এরা বাকপটু। অনায়াসে যে কোনো জায়গায় আড্ডা জমিয়ে তুলতে পারেন। এদের হৃদয় থাকে ভালোবাসায় পরিপূর্ণ। ক্রীড়া, সংগীত ও লেখালেখির প্রতি এদের বিশেষ দক্ষতা ও আগ্রহ রয়েছে। এরা পড়তে খুবই পছন্দ করেন। এরা সবসময়ই কোনো না কোনো কাজে ব্যস্ত থাকেন। ব্যস্ততার মাঝেও এরা সময়কে সুন্দরভাবে কাজে লাগাতে পারেন।

 

রাশির অধিপতিগ্রহ : বুধ

শুভ রত্ন : পোখরাজ ও পান্না।

শুভ রঙ : সবুজ ও হলুদ।

শুভ সংখ্যা : ৩,৫,৬,৭

শুভবার : সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার।

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

এ বছরটি হবে আপনার জন্যে প্রত্যাশা পূরণের বছর। এ বছর আপনি ব্যক্তিগত ও পেশাগত কারণে প্রচুর ভ্রমণ করবেন। কারো কারো ক্ষেত্রে আবাসন সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। মূল্যবান আসবাবপত্র কিংবা যানবাহন কেনাকাটা হতে পারে। পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে।

 

লেখালেখির সঙ্গে সম্পৃক্তদের জন্য বছরটি ব্যস্ততার মধ্যেই কাটবে। হাতের অনেক অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। এছাড়া্ও সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকবে।

 

শিক্ষার্থীরা এ বছর পড়াশোনায় কাঙ্ক্ষিত ফলাফল লাভ করতে সক্ষম হবেন। অনেকেই উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। প্রবাসীদের জন্যও বছরটি হবে সাফল্য ও প্রাচুর্য লাভের বছর। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। নববিবাহিত দম্পতির সন্তান লাভের সম্ভাবনা রয়েছে।

 

এ বছর আপনাকে স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকতে হবে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। শরীরের পুরোনো ব্যথা বেদনা দূর করতে রেইকি চর্চা করতে পারেন।

 

চলনে-বলনে আপনাকে বিশেষভাবে সতর্ক থাকার প্রয়োজন হবে। রূঢ় বাক্য বিনিময় সুন্দর সম্পর্কগুলো নষ্ট হওয়ার আশংকা রয়েছে। এ ব্যাপারে আপনাকে বিশেষভাবে সতর্ক থাকার প্রয়োজন হবে। ব্যক্তিগত, সামাজিক কিংবা পেশাগত ক্ষেত্রে সম্পর্ক উন্নয়নের চেষ্টা করুন। এ বছর আপনার একাধিকবার দূর দেশে ভ্রমণ হতে পারে।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ