ঢাকা, বুধবার, ১১ শ্রাবণ ১৪২৪, ২৬ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে মীন রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:২১:০৩ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৪৯:৫৬ পিএম

মীন রাশির (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) জাতক-জাতিকারা সাধারণত হাসিখুশি থাকতে পছন্দ করেন। ধর্মীয় চিন্তা ও স্রষ্টা সচেতনতায় নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করেন। সহজাতভাবেই এরা ভ্রমণ প্রিয়, দেশ বিদেশের বিভিন্ন স্থানে বেড়াতে পছন্দ করেন। আচার ব্যবহারে যথেষ্ট আন্তরিকতা ও বন্ধুবৎসল হওয়ায় যেকোনো বয়সীদের সঙ্গে সহজেই মিশতে পারেন। যে কোনো কিছু ঘটার আগে সুচতুর অনুমানের মাধ্যমে তা বুঝতে পারেন।

এরা সাধারণত ভুল বোঝাবুঝির শিকার হয়ে থাকেন।

 

রাশির অধিপতিগ্রহ : পাশ্চাত্য মতে নেপচুন, প্রাচ্যমতে বৃহস্পতি

শুভ রত্ন : পোখরাজ, গোমেদ, সাদা জিরকন

শুভ রঙ : লাল, হলুদ, কমলা, গোলাপী

শুভ সংখ্যা : ১,৩,৪,৯

শুভবার : রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

ব্যবসায়ীদের জন্য বছরটি হবে শুভ সম্ভবনাময়। কারো কারো ক্ষেত্রে আবাসন ক্ষেত্রে বিনিয়োগ হতে পারে। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। ব্যবসায়ীরা নতুন নতুন বাণিজ্য চুক্তির সুযোগ পেতে পারেন। কেউ কেউ নতুন ব্যবসায়ে হাত দিতে পারেন। পেশাগত ক্ষেত্রে বিশেষ কোনো পরিবর্তন দেখা যেতে পারে।

 

কর্মক্ষেত্রে সাময়িকভাবে আপনাকে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। কারো কারো ক্ষেত্রে প্রবাসযাত্রার ক্ষেত্রে বেশ কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। এ বছর আপনি দেশ বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

 

চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। বিশেষ করে পায়ের দিকে খেয়াল রাখুন। শারীরিক অবস্থা মোটামুটি ভালো যাবে। মানসিক অস্থিরতা ও দন্তরোগে সাময়িক ভুগতে হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। বিকল্প চিকিৎসা যোগ, ধ্যান ও রেইকি চর্চার মাধ্যমেও শারীরিক ও মানসিক বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন।

 

এ বছর আয় উপার্জন বৃদ্ধির জন্য নতুন কোনো সুযোগ পেতে পারেন। আয়ের অংক বেশ ওঠানামা করতে পারে। কাজে লেগে থাকার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। কেউ কেউ বেদখল হয়ে যাওয়া সম্পত্তির মালিকানা ফেরত পেতে পারেন।

 

প্রেম রোমাঞ্চের ক্ষেত্রে একটু সাবধানতা অবলম্বন করুন। প্রতারকদের ভাষা খুব মিষ্টি হয়। ব্যক্তিগত তথ্য ও ছবি আদান প্রদান করার ক্ষেত্রে বিশেষভাবে সাবধানতা অবম্বন করুন।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton Laptop