ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চিরনিদ্রায় শায়িত গোলাম সারওয়ার

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৬ ৬:০৫:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৬ ৭:২৮:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন দেশবরেণ্য সাংবাদিক ও দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় তার দাফন সম্পন্ন হয়।

এর আগে বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে গোলাম সারওয়ারের চতুর্থ জানাজা হয়। বেলা ১টায় জাতীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর মরদেহ জাতীয় প্রেসক্লাবে আনা হয়।

বহস্পতিবার সকাল ৮টায় গোলাম সারওয়ারের মরদেহ নেওয়া হয় তার প্রিয় কর্মস্থল দৈনিক সমকালের কার্যালয়ে। সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে পার্শ্ববর্তী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা হয়। জানাজা শেষে সকাল সাড়ে ৯টায় মরদেহ নিয়ে শহীদ মিনারের উদ্দেশে রওনা দেওয়া হয়।

গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন গোলাম সারওয়ার।

সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় গোলাম সারওয়ারের মরদেহ। এরপর মরদেহ নেওয়া হয় তার উত্তরার বাসভবনে। সেখান থেকে মরদেহ রাখা হয় বারডেম হাসপাতালের হিমঘরে।

বুধবার গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে যাওয়া হয় তার প্রিয় জন্মভূমি বরিশালের বানারীপাড়ায়। সেখানে শ্রদ্ধা নিবেদন ও জানাজার পর তার মরদেহ ঢাকায় নিয়ে আসা হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/সাওন/রফিক

Walton Laptop