ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬

ফরহাদ হোসেন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-২০ ৬:২০:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-২১ ৮:৪০:০৫ এএম

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরের বাসিন্দা কাতার প্রবাসী মো. সবুজকে আনতে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ সদস্যসহ ছয় জন নিহত হয়েছে।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই পরিবারের আরো সাতজন গুরুতর আহত হয়ে ফেনী এবং লক্ষ্মীপুরে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন লক্ষ্মীপুরের সদর উপজেলার মটবী গ্রামের প্রবাসী সবুজের দুই শিশু পুত্র নাহিদুল ইসলাম শুভ (৭) ও মাইদুল ইসলাম নোমান (২), শাশুড়ি জাহানারা বেগম (৫৫), ভায়রার মেয়ে পপি আক্তার (১৫), বোন রুনা আক্তার (৩৫) এবং মাইক্রোবাসের চালক চন্দ্রগঞ্জের রামকৃষ্ণপুর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে আব্বাস মিয়া (৪০)। নিহতদের মরদেহ ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

নিহতদের নাম, পরিচয় নিশ্চিত করেছেন নিহত জাহানারা বেগমের ভাই শাহাবুদ্দিন।

পারিবারিক সূত্রে জানা গেছে, কাতার প্রবাসী সবুজকে আনতে লক্ষ্মীপুর থেকে মাইক্রোবাস ভাড়া করে পরিবারের সদস্যরা। রাত ১২টার দিকে পরিবারের ১৩ সদস্যকে নিয়ে মাইক্রোবাস চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয়। রাত ২টা ৪০মিনিটের দিকে মাইক্রোবাস ফেনীর মুহুরীগঞ্জের সুলতানা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে গরু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ছয়জনের মৃত্যু হয়। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত সাতজনকে ফেনী ও লক্ষ্মীপুরের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. মাহবুব আলম মোবাইল ফোনে  জানান, রাতে মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের ৫০ গজ দক্ষিণে ইউটার্ন মোড়ে চট্টগ্রাম থেকে আগত গরু বোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ঘটনাস্থল থেকে দুই শিশু, তিন নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সাতজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

একই পরিবারের পাঁচজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২০ আগস্ট ২০১৮/ফরহাদ হোসেন/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC