ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সৈয়দ আশরাফের স্ত্রী শিলা আর নেই

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-২৩ ১২:৪০:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-২৪ ৪:২৩:০৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম আর নেই। সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টার দিকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বিষয়টি নিশ্চিত করেছেন।

শীলা ইসলাম দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন।  গত এপ্রিলে জার্মানির একটি হাসপাতালে কেমো থেরাপিসহ ক্যানসারের কয়েক ধাপের চিকিৎসা করা হয় তার। সেখান থেকে  যুক্তরাজ্যের লন্ডন নিয়ে আসার পর সেন্ট্রাল লন্ডনের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয় তাকে। এই হাসপাতালেই তিনি সোমবার মারা যান।

এর আগে রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে শিলা ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লেও তা সঠিক নয় বলে জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেন, তার অবস্থা ক্রিটিক্যাল। তবে মারা যাওয়ার খবর সঠিক নয়। পরে সৈয়দ আশরাফের পরিবারে খোঁজ নিয়ে জানা গেছে, আইসিইউতে কোমায় রয়েছেন তিনি।

প্রসঙ্গত, শিলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন লন্ডনে বসবাস করছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৭/নৃপেন/এনএ

Walton