ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

১৭ বাংলাদেশির লাশ শনাক্ত

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১৮ ৮:২২:৩৩ এএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ৮:২৪:৫২ এএম

নিজস্ব প্রতিবেদক : কাঠমান্ডুতে ইউএস–বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ২৬ বাংলাদেশির মধ্যে ১৭ জনের লাশ শনাক্ত করা হয়েছে। তবে এখনো নিহত নয় বাংলাদেশির লাশ শনাক্ত করা সম্ভব হয়নি।

শনিবার রাতে নেপালে বাংলাদেশ দূতাবাস থেকে এ বিষয়ে একটি তালিকা দেওয়া হয়। আগামী মঙ্গলবার এই ১৭ জনের লাশ বাংলাদেশে আসবে বলে জানানো হয়েছে।

যাদের লাশ শনাক্ত করা সম্ভব হয়েছে তারা হলেন-পাইলট আবিদ সুলতান, কো-পাইলোট পৃথুলা রশিদ, অনিরুদ্ধ জামান, মো রফিকুজ্জামান, তাহিরা তানভিন শশী রেজা, মিনহাজ বিন নাসির, মো মতিউর রহমান, মোসাম্মাৎ আখতারা বেগম, মো হাসান ইমাম, তামারা প্রিয়ন্ময়ী, এস এম মাহমুদুর রহমান, খাজা হোসেন মো সাফি, বিলকিস আরা, মো নুরুজ্জামান, ফয়সল আহমেদ, মো. রকিবুল হাসান, সানজিদা হক।

এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত ৪৯ জনের মধ্যে ২৮ জনের লাশ শনাক্ত করা সম্ভব হয়েছে। অন্যদের মধ্যে ১০ জন নেপালি ও একজন চীনের নাগরিক।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুতে উড়োজাহাজ বিধ্বস্তে ৭১ যাত্রীর মধ্যে ৪৯ জন মারা যান। নিহতদের মধ্যে ২৬ জন বাংলাদেশি। এ ছাড়া ১০ জন বাংলাদেশি আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজনকে এখন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।  এ ছাড়া একজন সিঙ্গাপুরে ও চারজন নেপালের হাসপাতালে ভর্তি আছেন। 



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৮/হাসান/ইভা

Walton Laptop
 
     
Walton