ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘অনুভূতিটা বুঝতে পারবে যাদের বাবা-মা নেই’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৬, ২১ জুন ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অনুভূতিটা বুঝতে পারবে যাদের বাবা-মা নেই’

পরীমনি

বিনোদন প্রতিবেদক : জুন মাসের তৃতীয় রোববার বিশ্বের ৫২টি দেশে বাবা দিবস হিসেবে পালিত হয়। সে হিসেবে আজ বাবা দিবস। বাবার প্রতি সন্তানের ভালোবাসা প্রকাশের জন্য দিনটি বিশেষভাবে উৎসর্গ করা হয়ে থাকে। যদিও বাবার প্রতি সন্তানের ভালোবাসা প্রকাশের জন্য বিশেষ কোনো দিনের প্রয়োজন হয় না, তবুও দিনটি পালিত হয়।

 

এ দিনটিতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টইটারে বাবার প্রতি ভালোবাসা প্রকাশ করতে বাবার সঙ্গে ছবি ও স্ট্যাটাস দিতে দেখা যাচ্ছে অনেককেই। কিন্তু যাদের বাবা নেই তাদের হয়তো ভালোবাসা প্রকাশের ভাষা থাকে না।

তাদের মধ্যে একজন চিত্রনায়িকা পরীমনি। ছোট বেলাতেই বাবা-মাকে হারিয়েছেন তিনি। ফেসবুকে, টুইটারে অন্যের দেয়া ছবি ও স্ট্যাটাস দেখে বাবা-মাকে হারানোর কষ্ট আরও বেশি বেড়ে যায় তার। যে কষ্ট পৃথিবীর কোনো কিছুতেই প্রকাশ করা যাবে না। গতকাল ২০ জুন তার ফেসবুক ওয়ালে এমটাই লিখেন পরীমনি। রাইজিংবিডির পাঠকদের জন্য তা তুলে ধরা হলো-

‘বাবা দিবস। অনেকেই জানতে চাচ্ছেন আমার অনুভূটি কী? আসলে আমার কোনো ভাষা জানা নেই যেটা দিয়ে এই অনুভূতিটা শেয়ার করব। আর ফেসবুক, টুইটার-এ কেন, পৃথিবীর কিছুতেই আমার কষ্ট প্রকাশ করতে পারব না। এইসব দিবস এলেই দেখি প্রায় সবাই প্রোফাইলে কভারে বাবা-মার সাথে ছবি আপলোড করে। দেখে যদিও কষ্ট হয়। কিন্তু আমার মনে হয় এই ভালোবাসার প্রতিটাদিনই স্পেশাল। আমি সবার অনুভূতি বুঝতে পারছি কিন্তু আমার অনুভূতিটা তারাই বুঝতে পারবে যাদের বাবা-মা নেই……

২০১৩ সালের শেষের দিকে চলচ্চিত্রে পা রাখার পর থেকেই একের পর এক ধামাকা দিয়েছেন পরীমনি। বড় পর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভি পর্দাকে বিদায় জানিয়েছিলেন কালের ক্রেজ এ অভিনেত্রী। বড়পর্দাতে নিজেকে মেলে ধরার প্রত্যয়ে ২০১৩ সালের ডিসেম্বরে নির্মাতা শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন সিনেমায় কাজ শুরু করেন ঢালিউডের এই লাস্যময়ী কন্যা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

২০১৪ সাল পর্যন্ত ডজন খানেক সিনেমায় অভিনয় করে পুরো বছরজুড়ে তিনি ছিলেন আলোচনায়। যদিও সে বছরে তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। এ বছরে এ পর্যন্ত তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটি সিনেমায়ই দর্শক মহলে সাড়া ফেলেছে। ভালোবাসবো তোমায়, ধূমকেতু, নদীর বুকে চাঁদ, আমার প্রেম আমার প্রিয়া সিনেমার শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৫/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়