ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সরে দাঁড়ালো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-টু’

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-০৯-১৩ ৬:১৭:২৪ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:০৮:২৯ এএম
Voice Control HD Smart LED

বিনোদন প্রতিবেদক : আসছে ঈদে মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম আকর্ষণ ছিলো পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-টু। সাফিউদ্দিন সাফি পরিচালিত সিনেমাটি মুক্তির জন্য শেষ দৌড়ে থাকলেও হঠাৎ করেই ঈদের সিনেমার তালিকা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে।

 

প্রযোজনা সংস্থা ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনালের সিনেমাটিরে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেন ইমন, মৌসুমী হামিদ, ওমর সানি, শহীদুল আলম সাচ্চু গুলশান আরা, নূর, সাজ্জাদ হোসাইন, শিশু শিল্পী মাহিসহ অনেকে।


এ প্রসঙ্গে পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, ‘তাড়াহুড়ো করে দর্শকদের মানহীন ছবি উপহার দিতে চাই না। আমাদের ছবির আরো বেশ কিছু দৃশ্যের শুটিং এখনো বাকি আছে। ঈদের আগেই সেসব কাজ এবং আবহ সংগীতের কাজ করে সেন্সরে জমা দেবো। সে হিসেবে ঈদে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হতো। তবে আমার পরিচালনা জীবনের অভিজ্ঞতা থেকে দেখেছি, তাড়াহুড়ো করে কোনো ছবি মুক্তি দিয়ে তার ফল কখনো ভালো হয় না।


তিনি আরো বলেন, ‘যেহেতু ছবিটি ক্রিকেটকে উপজীব্য করে একটি প্রেম কাহিনী-এর আবেদন সবসময়ই থাকবে।’


ঈদে সিনেমাটি মুক্তি না পেলেও অন্য যে কোনো উৎসবমুখর দিন কিংবা ছুটির দিনে এককভাবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু মুক্তি দিবেন বলে সিনেমাটির পরিচালক জানান। এর কাহিনী চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

 


রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৫/রাহাত সাইফুল/রাশেদ শাওন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge