ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

নির্মিত হবে ‘বাহুবলি থ্রি’

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৫-১০-২৬ ৪:৪৬:১২ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:০৮:৩২ এএম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় নির্মাতা এসএস রাজামৌলি এখন ব্যস্ত বহুল আলোচিত বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার কাজ নিয়ে। ভারতের ব্যয়বহুল এ সিনেমা নির্মাণের পর সিক্যুয়েল বাহুবলি থ্রি নির্মাণ করবেন এ নির্মাতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রাজামৌলি।

নির্মাতা এসএস রাজামৌলি এবং তার বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ গত শনিবার তেলেগু চ্যানেল টিভিনাইনে একটি সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারে বাহুবলি সিনেমার আরো কোনো সিক্যুয়েল তৈরি হবে কিনা? এমন প্রশ্ন করা হলে রাজামৌলি বলেন বাহুবলি থ্রি নির্মাণের পরিকল্পনা চলছে।

কিন্তু এ সিনেমাটি নির্মাণ বিষয়টি নিয়ে খোলাশা হওয়ার পরিবর্তে তা আরো জটিল আকার ধারণ করে। কিছু কিছু সংবাদমাধ্যম খবর প্রকাশ করে বাহুবলি থ্রি নিয়ে রাজামৌলির কোনো পরিকল্পনা নেই। এমন খবর প্রকাশের পর ভীষণ হতাশ হন রাজামৌলি। গত ২৪ অক্টোবর বাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে বাহুবলি থ্রি তৈরির নিশ্চয়তা দেন এ নির্মাতা।

গত ১০ জুলাই ভারতজুড়ে প্রায় ৪ হাজার পর্দায় এবং ভারতের বাইরে বেশ কয়েকটি দেশে বাহুবলি সিনেমাটি মুক্তি দেওয়া হয়। মুক্তির পর থেকেই একের পর এক নতুন রেকর্ড তৈরি করে সিনেমাটি। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটিতে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী সহ অনেকে। সিনেমাটির পরবর্তী সিক্যুয়েল বাহুবলি-দ্য কনক্লুশন


রাইজিংবিডি/ঢাকা/২৬ অক্টোবর ২০১৫/মারুফ

Walton Laptop
 
     
Walton