ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

সরকার আবার ক্ষমতায় যেতে নীলনকশা করছে : এরশাদ

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-১০-২৬ ৪:৪৮:৩৬ পিএম     ||     আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় যাওয়ার জন্য নীলনকশা করছে। এ উদ্দেশ্যেই তারা স্থানীয় নির্বাচন দলীয়ভাবে করার আইন পাশ করেছে।

সোমবার দুপুরে টাঙ্গাইল জেলা শাখা জাপার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ‘এই সরকার দেশের আইনশৃঙ্খলা রক্ষা করতে ব্যর্থ হয়েছে। তাদের ব্যর্থতার কারণেই দুই বিদেশি নাগরিক খুন হয়েছে। জনগণের নিরপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যকেও খুন হতে হচ্ছে। এ কোন দেশে আমরা বসবাস করছি।’

এরশাদ আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশনের মেরুদ- নেই। আমরা মেরুদ-হীন নয়, একটা নিরপেক্ষ নির্বাচন কমিশন চাই।

তিনি বলেন, জাতীয় পার্টিকে বিএনপি ধ্বংস করতে চেয়েছিল। এখন বিএনপির অস্তিত্ব ধ্বংসের মুখে। নির্বাচনে নেতৃত্ব দেওয়ার মতো তাদের কেউ নেই।

প্রধানমন্ত্রী বিশেষ এ উপদেষ্টা আক্ষেপ করে বলেন, ‘আমি রক্তপাত চাইনি। এ জন্য ক্ষমতা ছেড়েছিলাম। আমাকে বলা হয়েছিল, আপনি ক্ষমতা ছাড়েন। লেভেল প্লেইং ফিল্ড তৈরি করা হবে, কিন্তু সেদিন আমার সঙ্গে বেইমানি করা হয়েছিল। আমি যাকে শপথ পরিয়েছিলাম সেই বিচারপতিই আমাকে জেলে পাঠিয়েছিল।’

জাপার প্রেসিডিয়াম সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবুল কাশেমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি। বিশেষ অতিথির বক্তৃতা রাখেন পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিসতী, মীর আব্দুস সবুর আসুদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ।

 

 

 


রাইজিংবিডি/টাঙ্গাইল/২৬ অক্টোবর ২০১৫/শাহরিয়ার সিফাত/রহমান

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge